Fri, 17 Aug, 2018
 
logo
 

রূপগঞ্জে চাঁদা না পেয়ে বাড়িতে হামলা

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে চাঁদাবাজদের দাবিকৃত চাঁদা না পেয়ে সালমা আক্তার ও রাজিয়ার বেগমের বাড়িতে দফায় দফায় হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার ও বৃহস্পতিবার সকালে উপজেলার গোলাকান্দাইল দক্ষিণপাড়া ৫নং ক্যানেল এলাকায় এ ঘটনা ঘটে । এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ক্ষতিগ্রস্থ সালমা আক্তার জানায়, উপজেলার গোলাকান্দাইল নাগের বাগ বউ বাজার এলাকার খরিব মাদবরের ছেলে চাঁদাবাজ অলি (৩২) দীর্ঘদিন যাবত তার বাহিনী নিয়ে আমার স্বামী কাজলের কাছে ১লাখ টাকা চাঁদা দাবী করে আসছিল। আর এই দাবীকৃত চাঁদার টাকা না দেয়ায় অলি গত মঙ্গলবার দুপুরে ১৪/১৫জন সন্ত্রাসী সাথে নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আমার বসত বাড়িতে অর্তকিত হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে ।

 

এদিকে ক্ষতিগ্রস্ত রাজিয়া বেগম জানায়, সালমার বাড়িতে হামলার পর অলির নেতৃত্বে তার ভাই মো. খলিল (৩০), মো. রানা (২৬) ও সাগর (২২) ও একই এলাকার মাসুম বিল্লাহ (২৫) মো. আব্দুল্লাহ (৩০) মো. আসাদুল (২৫) মাদক ব্যবসায়ী যুব টিসু (২২) ছাড়াও অজ্ঞাত আরো ৭-৮জন মিলে আমার বাড়িতেও হামলা ভাংচুর চালিয়ে ১ লাখ টাকার মালামাল ক্ষতি করে। পরে তারা আমাকে ও আমার পরিবারের লোকজন কে প্রাণনাশের হুমকি দিয়ে যায়।

তিনি আরো জানায়, হামলাকারীরা নাগের বাগ এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। তারা এলাকার মাদক বিক্রি করলেও কেউ তাদের বিরুদ্ধে প্রতিবাদ করতে সাহস পায়না।


এ বিষয়ে রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম জানায়, ঘটনার অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম