Sat, 20 Oct, 2018
 
logo
 

শীতলক্ষ্যা একদিন স্বপ্নের নদীতে পরিণত হবে: জেলা প্রশাসক

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘স্বয়ং সম্পূর্ণ মাছের দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ শ্লোগান সামনে রেখে বুধবার (১৮ জুলাই) থেকে শুরু হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ। চলবে আগামী ২৪ জুলাই পর্যন্ত। মৎস্য সম্পদ সর্ম্পকে জনগণের মধ্যে ব্যাপক সচেতনতা সৃষ্টি করতে মৎস্য সপ্তাহ পালিত করছে সরকার।


বুধবার (১৮ জুলাই) বেলা ১১টায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন করে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এসময় জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা মৎস্য কর্মকর্তা এনায়েত হোসেন, সিনিয়র সহকারি পরিচালক তানমি শাহরীন, সহকারি পরিচালক শাহরিয়ার সালমা এবং উপস্থাপনায় ছিলেন সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মামুনুর রশিদ চৌধুরী।


সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেন, বাংলাদেশে বুড়িগঙ্গা এবং শীতলক্ষ্যা একদিন স্বপ্নের নদীতে পরিনত হবে। আমরা নিজেকে দেশপ্রেম ও দেশের কল্যাণে কাজে ব্যয় করবো, বিশৃঙ্খলা থেকে দূরে থাকব, কারো সমালোচনা না করে আলোচনার মাধ্যমে সমাধান করবো। নিজেকে ভালবাসার মাধ্যমে দেশকে ভালোবাসাবো।

এনায়েত হোসেন বলেন , এবারের মৎস্য সপ্তাহের শ্লোগান হল ‘স্বয়ং সম্পূর্ণ মাছের দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ আমরা বলি মাছে ভাতে বাঙ্গালী, আমাদের দেশ নদী মাতৃক দেশ। মাছ চাষে অবস্থানের দিক থেকে বিশ্বে বাংলাশে ৩য় অবস্থানে আছে, এটাকে আমরা আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাব।

সর্বশেষ সংবাদ শিরোনাম