Sun, 21 Oct, 2018
 
logo
 

পুনরাবৃত্তি করতে চাই না, তারপরেও কিছু কথা বলতে হয়

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘ফুটপাত দখলের ব্যাপারটি দুঃখজনক ঘটনা। আমি এর পুনরাবৃত্তি করতে চাই না। তারপরেও কিছু কথা বলতে হয়। যেভাবে আমার লোকজনগুলিকে ঢিল খেয়ে মাথা ফাটাতে হয়েছে। এমন কেউ নাই যে আমার সাথে সেদিন গিয়েছিল আর আহত হয় নাই। ’


বুধবার (১৮ জুলাই) দুপুরে নগরভবনে আয়োজিত ‘জনতার মুখোমুখি সিটি কর্পোরেশন’ অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে এভাবেই কথা গুলো বলছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।


তিনি বলেন, আমি চাইলে অনেক কিছুই করতে পারি কিন্তু করি না। আমি শান্তি প্রিয় মানুষ। শান্তির মাধ্যমেই সবকিছু সমাধান করতে চাই। আশা করি, শহরের মানুষ আপনারা সোচ্চার হবেন। আপনাদের ফুটপাত দিয়ে আপনারা হাটবেন। নাগরিক কমিটি আছেন, সাংস্কৃতিক লোকজন আছেন এবং সাধারণ মানুষ মিলে এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।


মেয়র আইভী বলেন, আমাদের নিয়ত কিন্তু একদম সহি ছিল। আমরা ফুটপাত দিয়ে শান্তিমতো হেটে যাবো। ফুটপাতে মানুষের হাটার অধিকার আছে, এটাই ছিল আমাদের মূল লক্ষ্য। কিন্তু সেখানে হাটা তো দূরের কথা, আমাদের উপর যেভাবে আক্রমন হলো সেটা খুবই ন্যাক্কারজনক ও দুঃখজনক ঘটনা। যারা আমাদের উপর হামলা করলো তারাই আবার বুক ফুলিয়ে শহরের মধ্যে হাটে।


এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা বাবলী, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এফ এম এহতেশামূল হক।

সর্বশেষ সংবাদ শিরোনাম