Wed, 19 Dec, 2018
 
logo
 

সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ চার মাদক ব্যাবসায়ী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে ৯০ পিছ ইয়াবাসহ চারজন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ জুলাই) দিনব্যাপী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

জানা যায়, মঙ্গলবার রাত ২টায় উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম সঙ্গীয় সিদ্ধিরগঞ্জের গোদনাইল আইলপাড়া এলাকা থেকে ২০ পিছ ইয়াবাসহ সাইদুর (২৫) নামে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। করে উপ-পরিদর্শক আমিনুল ইসলাম।

একই দিন রাত সাড়ে ১১টায় আটি ওয়াপদা কলোনী এলাকাবাসী রকি (২৬) ও নুরনবী (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে ১৭ পিছ ইয়াবাসহ আটক করে পুলিশে খবর দেয়। পরে উপ-পরিদর্শক (এসআই) রাসেল আহমেদ গিয়ে তাদেরকে থানায় নিয়ে আসে। অপরদিকে সহকারী উপ পরিদর্শক (এসআই) সুমন কুমার সরকার ও শাহাদাত হোসেন যৌথ অভিযান চালিয়ে গোদনাইলের ২নং ঢাকেশ্বরী ঘাট এলাকা থেকে ৫৩ পিছ ইয়াবাসহ বাবু নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে কোন ছাড় নাই। মাদক ব্যাবসায়ী যেই হোক না কেনো কোন ছাড় দেওয়া হবে না।

সর্বশেষ সংবাদ শিরোনাম