Fri, 17 Aug, 2018
 
logo
 

সিদ্ধিরগঞ্জে হতাশাগ্রস্থ যুবকের আত্মহত্যা

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে জসিম উদ্দিন (২৮) নামে এক হতাশাগ্রস্থ যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১৭ জুলাই) গভীর রাতে মিজমিজি পশ্চিম চৌধুরীপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। বুধবার (১৮ জুলাই) সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

নিহত জসিম উদ্দিন রাজবাড়ী জেলার বালুয়াকান্দি থানার মেচোয়াঘাট এলাকার মৃত আ: রউফের ছেলে এবং মিজমিজি পশ্চিম চৌধুরি পাড়া এলাকার রফিকুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া। তার তানহা নামে তিন বছরের এক কন্যা সন্তান রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাছির আহমেদ জানান, জসিম উদ্দিন পেশায় একজন ব্যাটারী চালিত অটো রিক্সার ব্যাবসায়ী।

কয়েকমাস আগে তার এক পরিচিত ব্যাক্তিকে নতুন ব্যাবসার জন্য ৫ লাখ টাকা দেন। কিন্তু ওই ব্যাক্তি টাকা পাওয়ার পর আর জসিমের সাথে যোগাযোগ করে না। এ বিষয়টি নিয়ে জসিম হতাশাগ্রস্থ হয়ে পরে। এ নিয়ে তার পরিবারে প্রায় সময়ই ঝগড়া হতো।

মঙ্গলবার রাত ১২টায় জসিম বাসায় এসে খাওয়া দাওয়া করে ঘুমোতে যায়। পরে রাত তিন টায় ঘুম ভেঙ্গে যাওয়ায় জসিমের স্ত্রী তাকে বিছানায় দেখতে না পেয়ে খুঁজতে শুরু করে। খোঁজাখুঁজির এক পর্যায়ে জসীমের স্ত্রী বারান্দার গ্রীলের সাথে গলায় ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তার চিৎকারে অন্য কÿ থেকে পরিবারের সদস্যরা ছুটে আসে। খবর পেয়ে সকাল সাড়ে ৮টায় পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সর্বশেষ সংবাদ শিরোনাম