Sat, 20 Oct, 2018
 
logo
 

শ্বশুর বাড়ির অত্যাচার সইতে না পেরে গৃহবধূ‘র আত্মহত্যা

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজনের অত্যাচার সইতে না পেরে গৃহবধূ কারিমা বেগম আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৫ জুলাই) রাতে উপজেলার ভূলতা ইউনিয়নের ভায়েলা এলাকায় ঘটে এ ঘটনা। নিহত কারিমা বেগম উপজেলার আতলাশপুর এলাকার মৃত আফজাল হোসেনের মেয়ে।

নিহত কারিমার মায়ের মামলার এজাহারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, গত ৮ বছর পূর্বে ভায়েলা পশ্চিমপাড়া এলাকার রমিজ উদ্দিনের ছেলে আলী আজগর সাথে কারিমার বিয়ে হয়। তাদের সংসারে একটি মেয়ে আরেফিন ও ৬ মাসের ছেলে আতিক রয়েছে। গত ৩০ জুলাই শশুর বাড়ির লোকজনের অত্যাচার সইতে না পেরে গৃহবধূ অভিমান করে তার বাপের বাড়ি চলে আসেন। গত ৮ জুলাই স্বামী আলী আজগরসহ তার শ্বশুর বাড়ির লোকজন গৃহবধূকে আর যন্ত্রণা ও অত্যাচার করবেন না বলে তাদের বাড়িতে নিয়ে আসে।

 

সোমবার (১৫ জুলাই) রাতে স্বামীসহ শশুর বাড়ির লোকজনের অত্যাচার সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহত কারিমার মা অভিযোগ করে বলেন, তার মেয়েকে হত্যার পর বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য ফাঁসিতে ঝুলিয়ে রাখে।

 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে। আসামীদেরকে দ্রুত গ্রেফতারে পুলিশ কাজ করছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম