Wed, 15 Aug, 2018
 
logo
 

বিপ্লব কুমার মোদককে বিদায় সংবর্ধনা দিলো মানব কল্যাণ পরিষদ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এডি বিপ্লব কুমার মোদককে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কর্মস্থল বিদায় সংবর্ধনা দিয়েছে মানব কল্যাণ পরিষদ।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার তত্ত্বাবধানে নারায়ণগঞ্জের পূর্ব লামাপাড়াস্থ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালায়ে এক মনোমুগ্ধকর পরিবেশে দক্ষ ও সুযোগ্য সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদককে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে এডির সাফল্যের কর্মময় জীবনের বিভিন্ন দিক উঠে আসে। বিগত ২০১৫ সালের ৫ নভেম্বর প্রথম সহকারী পরিচালকের পদে আসিন হন বিপ্লব কুমার মোদক।

সেইদিন থেকে ১৭ জুলাই ২০১৮ শেষ কর্মদিবস পর্যন্ত তিনি আন্তরিকতার সহিত মাদকের বিরুদ্ধে ছিলেন জিরো টলারেন্স। শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন এলাকায় সামাজিক সচেতনতা বৃদ্ধিতে মানব কল্যাণ পরিষদের সহযোগিতা নিয়েছিলেন। যার ফলে মানব কল্যাণ পরিষদ জাতীয় মাদকবিরোধী দিবসগুলোতে শ্রেষ্ঠত্বের পুরস্কার লাভ করেছে। শেষ কর্মদিবসে বিপ্লব কুমার মোদক বলেন নারায়ণগঞ্জ আমার প্রথম কর্মস্থলের জেলা। এই জেলার মানুষের প্রতি আমার আন্তরিক ভালোবাসা সবসময় থাকবে।

বিশেষ করে মানব কল্যাণ পরিষদের কথা কখনও ভুলব না। এই সময় সংগঠনের চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া তাকে শুভেচ্ছা জানিয়ে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সংবর্ধনা অনুষ্ঠানে সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদককে বিগত দুই বছরের কর্মময় জীবনের স্মৃতিস্বরূপ ফটো এলবাম উপহার প্রদান করা হয়। আরও উপস্থিত ছিলেন মানব কল্যাণ পরিষদের যুগ্ম মহাসচিব মোহাম্মদ হোসেন, সাংগঠনিক সচিব জি.এম মোস্তফা, জাতীয় লেখক কল্যাণ পরিষদের নির্বাহী পরিচালক আয়শা আক্তার, সক্রিয় সমাজকর্মী মোমেন ইসলাম, সাজিয়া আক্তার আখি, ইলমা, মরিয়ম আক্তার মীম ও সুরভী প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম