Fri, 17 Aug, 2018
 
logo
 

রূপগঞ্জে মাদক ব্যবসায়ীদের শাস্তির দাবিতে মানববন্ধন

রূপগঞ্জ লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পল্লী উন্নয়ন নাগরিক সংস্থার উদ্যোগে স্থানীয় মাদক ব্যবসায়ীদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

সোমবার (১৬ জুলাই) সকালে ডেমরা কালীগঞ্জ সড়কের রূপগঞ্জ সদর ইউনিয়নের কাজী আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ের সামনে এ কর্মসূচী পালন করা হয়। আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে স্থানীয় শিক্ষার্থী, শিক্ষক, দলিল লিখক, সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও আওয়ামী যুবলীগের নেত্রীবৃন্দ অংশ নেন।

 

‘মাদককে না বলুন ও সুস্থ জীবনকে হ্যাঁ বলুন’ প্রতিপাদ্য বিষয় নিয়ে মানববন্ধন পূর্বক গ্রীন হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুল মাঠে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ পল্লী উন্নয়ন নাগরিক সংস্থার সভাপতি ও রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি রমজান আলী। সভায় বক্তব্য রাখেন, রূপগঞ্জ পল্লী উন্নয়ন নাগরিক সংস্থার সাধারন সম্পাদক আব্দুল আলীম সরকার, সালাউদ্দিন, মোস্তফা মিয়া, সাদ্দাম হোসেন, কাজী আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবিব ও দীন ইসলাম প্রমুখ।

 

সভায় বক্তারা বলেন, মাদক আজ যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। হাত বাড়ালেই অধিকাংশ স্থানে মাদক পাওয়া যাচ্ছে। রূপগঞ্জ থানা পুলিশ ও উপজেলা প্রশাসন আরো তৎপর হলে মাদকমুক্ত রূপগঞ্জ গড়া সম্ভব। অবিলম্বে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে শাস্তির দাবী জানান।

সর্বশেষ সংবাদ শিরোনাম