Sun, 21 Oct, 2018
 
logo
 

ভাইয়ের সঙ্গে বড় ভাইয়ের প্রতারণা!

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে ছাহেল মাহমুদকে জমি কিনে দেবার কথা বলে তার আপন বড় ভাই সাইফুদ্দিন মাহমুদ প্রতারনা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সাইফুদ্দিন মাহমুদ তার ছোট ভাইকে পিটিয়ে গুরুতর আহত করে। ঘটনাটি ঘটেছে রবিবার (১৫ জুলাই) সকালে উপজেলার বরপা শান্তিনগড় এলাকায়।

ছাহেল মাহমুদের থানায় দেওয়া লিখিত অভিযোগ থেকে জানা যায়, গত ৬ মাস আগে তার আপন বড় ভাই সাইফুদ্দিন মাহমুদ জমি কিনে দেবার কথা বলে তার কাছ থেকে ৫ লাখ টাকা নেয়। ছাহেল মাহমুদের নামে জমি ক্রয় না করে তার নিজের নামে সাড়ে চার শতাংশ জমি ক্রয় করে। পরে উক্ত জমিতে কাজ করার জন্য প্রতারক সাইফুদ্দিন মাহমুদ তার ছোট ভাইয়ের কাছ থেকে আরো ১ লক্ষ ৮৬ হাজার টাকা নেয় এবং ঐ জমিতে দু’টি দোকান ঘর নির্মাণ করে। এর কিছুদিন পর প্রতারক সাইফুদ্দিন মাহমুদ দোকান ঘর দু’টি ভেঙ্গে বাড়িঘর করতে চাইলে তার ছোট ভাই বাঁধা দিলে তাকে অন্যত্র জমি কিনে দিবে বলে আশ্বাস দেয়।

 

কিছুদিন পর জমি কিনে দেবার জন্য তার বড় ভাই সাইফুদ্দিন মাহমুকে চাপ প্রয়োগ করলে সে তালবাহানা করতে থাকে। রবিবার (১৫ জুলাই) সকালে ছাহেল মাহমুদ তার বড় ভাই সাইফুদ্দিন মাহমুদের কাছে তার পাওনা টাকা চাইতে গেলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে সাইফুদ্দিন মাহমুদ ও তার ছেলে অনি মাহমুদসহ আরো ৮-৯ জন তাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে আশপাশের লোকজনের সহায়তায় ছাহেল মাহমুদকে উপজেলা স্বাস্থ্যকমপ্রেক্সে ভর্তি করানো হয়। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম