Sun, 18 Nov, 2018
 
logo
 

নেতাকর্মী ও না.গঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন খোরশেদ

লাইভ নারায়ণগঞ্জ: সদ্য কারামুক্ত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক ও তিনবারের নির্বাচিত কাঊন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ মহান আল্লাহর দরবারে শোকরিয়া এবং বিএনপির সর্বস্তরের নেতাকর্মী ও নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

বুধবার (১১ জুলাই) বিকালে তিনবার জেলগেটে শ্যোন এরেষ্ট শেষে ৮ মামলায় উচ্চ আদালতের জামিন ও জেলগেটে পুনরায় গ্রেফতার করা যাবে না মর্মে মহামান্য উচ্চ আদালতের নির্দ্দেশে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে মুক্তি পান মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। এসময় তাকে জেলগেটে শতশত নেতাকর্মীরা স্বাগত জানান। উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমি মহানগর যুবদল ও বিএনপির সর্বস্তরের নেতাকর্মী এবং নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই। আমি ধন্যবাদ জানাই আইনজীবি ও সংবাদকর্মীদের প্রতি।এসময় তিনি দেশনেতা তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন,ঈদুল ফিতরের দিন আমার পরিবারের সাথে টেলিফোনে যোগাযোগ করে তিনি সমবেদনা জানিয়েছেন ও সাহস জুগিয়েছেন।

 

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক ও তিনবারের নির্বাচিত কাঊন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, হামলা-মামলা ও খুন-গুম করে জেলে দিয়ে আমাকে গনতন্ত্র পুনুরুদ্ধারের আন্দোলন থেকে বিরত রাখা যাবে না। তিনি তৃণমূলের নেতাকর্মীদের সাথে নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও গণতন্ত্র পুনুরুদ্ধারের সংগ্রাম অব্যাহত ও আরো জোড়দার করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন। তিনি আরো বলেন, খুন-গুমের ভয় থাকলেও আল্লাহ ছাড়া কোন রক্ত চক্ষুকে পরোয়া করি না। রাজপথে ছিলাম, আছি ও আগামী দিনেও রাজপথে থাকবো। আমার জন্ম রাজপথে, মৃত্যুও হবে রাজপথে, ইনশাল্লাহ। তিনি আরো বলেন,পদ পদবীর জন্য রাজনীতি করি না,তাই পদের লোভে চুপ করে থাকবো না, রাজপথের সক্রিয় নেতাকর্মীদের অধিকার আদায়েও সক্রিয় থাকবো ইনশাল্লাহ।

সর্বশেষ সংবাদ শিরোনাম