Sun, 23 Sep, 2018
 
logo
 

প্রবীর ঘোষের লাশের শেষ অংশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষের দু পায়ের নিচের অংশ উদ্ধার করেছে ডিবি পুলিশ । মঙ্গলবার (১০ জুলাই) রাত পৌনে ১১টায় প্রবীর ঘোষের খন্ডিত দেহের অবশিষ্টাংশ উদ্ধার করা হয় ।


এই অংশ সহ মোট ৬ টুকরো উদ্ধার কাজ সম্পন্ন হয়েছে। লাশের ৫ টুকরো পিন্টুর ভবনের সেফটি ট্যাংক থেকে পাওয়া গেলেও লাশের পায়ে’র দিকের বাকী অংশের খোঁজ মেলেনি। এ নিয়ে অনেক অভিযানের পর পিন্টুকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসা করায় তার দেয়া তথ্য মতে আমলাপাড়ায় পিন্টু যে বাড়িতে ভাড়া থাকেন তার পাশের বাড়ির ড্রেনের আবর্জনার মধ্যে থেকে প্রবীর ঘোষের খন্ডিত দেহের অবশিষ্টাংশ উদ্ধার করা হয় ।


উল্লেখ্য, ১৮ জুন আনুমানিক রাত সাড়ে ৯ টার সময় একটি ফোন পেয়ে প্রবীর ঘোষ নিজ বাসস্থান থেকে বের হন । ্এরপর থেকে তাকে আর খুজে পাওয়া যায়নি । ১৯ জুন সকাল ১০ টা থেকে তার ফোন বন্ধ পাওয়ায় প্রবীর ঘোষের বাবা ভোলানাথ ঘোষ নারায়ণগঞ্জ সদর থানায় জিডি করেন। ওই জিডির তদন্ত ভার জেলা গেয়েন্দাকে দেওয়া হয়।


ডিবি পুুলিশ বিষয়টি তদন্ত করে পিন্টু ও বাপন সরকার নামে দুই জনকে আটক করেন এবং প্রবীর ঘোষের মোবাইল ফোন ট্র্যাকিং ও ব্যাপক জিজ্ঞাবাদে পিন্টু স্বীকার করে প্রবীর ঘোষের বিষয়টি। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে সোমবার রাতে শহরের আমলাপাড়া এলাকায় ঠান্ডু মিয়ার ৪ তলা ভবনের সেফটিক ট্যাংকের ভেতর থেকে প্রবীর ঘোষের খন্ডিত লাশ উদ্ধার করা হয়। উক্ত লাশ গত ১০ জুলাই মাসদাইর নারায়নগঞ্জ মহা শশ্মানে দাহ করা হয় ।

সর্বশেষ সংবাদ শিরোনাম