Thu, 19 Jul, 2018
 
logo
 

প্রবীর ঘোষ হত্যা : গ্রেফতার পিন্টু ও বাপন ৫দিনের রিমান্ডে

লাইভ নারায়ণগঞ্জ: নগরীর সোনা ব্যবসায়ী প্রবীর ঘোষ হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতারকৃত পিন্টু দেবনাথ ও বাপন ভৌমিকের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১০ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে গ্রেফতারকৃতদের হাজির করে ১০ দিনের রিমান্ড প্রার্থনা করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। আদালত শুনানি শেষে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

 

রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান। প্রসঙ্গত, ১৮ জুন রাত থেকে নিখোঁজ ছিলেন কালির বাজার এলাকার ভোলানাথ জুয়েলার্সের মালিক প্রবীর ঘোষ। এ ঘটনায় তাঁর সন্ধান দাবি করে গত ২০ দিন ধরে থেমে থেমে তাঁর পরিবার, ব্যবসায়ীসহ বিভিন্ন সংগঠন বিক্ষোভ মিছিলসহ মানববন্ধন করে আসছিলো। এরমধ্যে তথ্যপ্রযুক্তির মাধ্যমে প্রবীর ঘোষের মোবাইল ফোন ট্র্যাকিং করে প্রথমে বাপন ভৌমিককে আটকসহ তাঁর কাছ থেকে উদ্ধার করা হয় প্রবীরের মোবাইল ফোন। তাঁর স্বীকারোক্তিতে আটক করা হয় প্রবীর ঘোষের বন্ধু পিন্টু দেবনাথকে।

 

ডিবি পুলিশের জেরার মুখে পিন্টু, প্রবীর ঘোষের লাশের সন্ধান দেয়। পরে তাঁর দেখানো মতে তাঁকে নিয়েই সোমবার (০৯ জুলাই) রাতে লাশ উদ্ধারে নগরীর আমলাপাড়া ১৫ কে সি নাগ রোডের ঠাণ্ডা মিয়ার বাড়িতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ বাড়ির সেফটিক ট্যাঙ্কি থেকে ৫ খণ্ডে খণ্ডিত প্রবীর ঘোষের মরদেহ উদ্ধার করা হয়। এ বাড়ির দ্বিতীয় তলার ভাড়াটিয়া পিন্টু দেবনাথ।

সর্বশেষ সংবাদ শিরোনাম