Tue, 20 Nov, 2018
 
logo
 

রূপগঞ্জ থেকে অপহৃত গাড়ি চালককে ৮ দিন পর উদ্ধার, গ্রেপ্তার ৪

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জ থেকে অপহৃত গাড়ি চালক এমরান মিয়াকে অপহরণের আট দিন পর সোমবার দুপুরে জেলার ফতুল্লা থানার শিবু মার্কেট এলাকা থেকে উদ্ধার করেছে রূপগঞ্জ পুলিশ। এ ঘটনায় চার অপহরনকারীকে গ্রেফতার করা হয়েছে।

গত ১ জুলাই রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বিশ^রোড এলাকা থেকে গাড়ি চালক এমরান হোসেনকে অপহরণ করে নিয়ে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।
এমরান মিয়া লক্ষীপুর জেলার কমলনগড় থানার চরজাঙ্গালিয়া এলাকার আব্দুল আজাদের ছেলে। তিনি রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় আরএফএল কোম্পানিতে গাড়ি চালক হিসেবে চাকুরি করে আসছিলেন।
পুলিশ জানায়, গত ১ জুলাই দুপুরে কর্মস্থলে আসার পথে তারাব পৌরসভার বিশ^রোড এলাকায় একটি মাইক্রোবাস যোগে একদল অপহরণকারী এমরান মিয়াকে অপহরণ করে নিয়ে যায়। এরপর এমরানের পরিবারের কাছে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের ২০ লাখ টাকার মধ্যে ৫০ হাজার টাকা বিকাশের মাধ্যমে পরিশোধ করা হয়। বিষয়টি রূপগঞ্জ থানাকে অবহিত করা হলে সোমবার দুপুরে এসআই জুবায়ের মৃধার নেতৃত্বে একদল পুলিশ জেলার ফতুল্লা থানার শিবু মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে এমরান মিয়াকে উদ্ধার করা হয়। এসময় আরিফ (২০), হৃদয় (২১), মমতাজ উদ্দিন (৪০) ও মোহাম্মদ হোসাইন (২৫) কে গ্রেফতার করা হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম