Sat, 17 Nov, 2018
 
logo
 

বন্দরে নৌ-দুর্ঘটনার ১৮ ঘন্টায় ১ নারী সহ নিখোঁজ ৫

স্টাফ করেসপন্ডেন্ট, লইভ নারায়ণগঞ্জ: সোমবার (৯ জুলাই) রাত পৌনে নয়টায় নারায়ণগঞ্জের বন্দর লঞ্চ টার্মিনালে যাত্রীবাহী একটি ট্রলারের ছাদ ভেঙ্গে ৪০-৫০ যাত্রী নদীতে পরে যায়। এই ঘটনার ১৮ ঘন্টা পেরোলেও এখনো নিখোঁজ রয়েছে ১ জন নারীসহ ৫ জন।


ট্রলারে ছাদের উপর ও কিনারায় অবস্থানরত যাত্রীরা এই দুর্ঘটনার সম্মুখীন হয়। ট্রলারটির ছাদ ভাঙার কারণ অনুসন্ধানে জানা যায় অতিরিক্ত যাত্রী বোঝাই করে যাওয়ায় ট্রলারটির ছাদ ভেঙে যায়। ঘটনার দিন ট্রলারটি টার্মিনাল হতে কিছু দূর যেতেই ট্রলারটির ছাদ ভেঙ্গে লোকজন নদীতে পরে যায়। অন্য দিকে ট্রলারটি পুরোনো ও মরিচা ধরায় ও তার সাথে বেশি যাত্রী ছাদে বহন করায় এই ঘটনা ঘটেছে।

 

পুলিশের এক কর্মকর্তা রফিকুল জানান, ট্রলারে মোট যাত্রী ছিল ১২০-১৩০ জন। পানিতে পরে যাওয়ার পর সবাই সাতরিয়ে পাড়ে আসলেও এখন পর্যন্ত ১ জন নারী সহ ৫ জন নিখোঁজ রয়েছে যাদের মধ্যে ৪ জন পুরুষ।

ফায়ারসার্ভিস ও ডুবোরি ১৮ ঘন্টার অনুসন্ধানের প্রচেষ্টার পরেও ওই ৫ জনের খোঁজ মিলেনি। এখনও ডুবুরিরা নিখোঁজ ব্যাক্তিদের সন্ধানের কাজ চালিয়ে যাচ্ছেন। নিখোঁজদের মধ্যে কেবল একজনের পরিচয় পাওয়া গিয়েছে। তার নাম হলো দ্বিন ইসলাম (৩০)। তার বাসা মদনগঞ্জ নমুনা বাজার। নিখোঁজের আত্মীয় আবদুর হালিম (৫০) জানান, দ্বিন ইসলাম সম্পর্কে তার শ্যালক হন। সকাল থেকেই দমকল বাহিনী ও ডুবুরিদের প্রচেষ্টার পরেও তার শ্যালককে খুজে পাওয়া যায়নি।

সর্বশেষ সংবাদ শিরোনাম