Thu, 19 Jul, 2018
 
logo
 

আওয়ামী লীগের কাছে না.গঞ্জের ৫টি আসন চান এরশাদ

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নারায়ণগঞ্জের ৫টি আসনেই প্রার্থী তালিকা চূড়ান্ত করেছেন।

বর্তমান জেলাটি থেকে সংসদে জাতীয় পার্টির সরাসরি ২ জন সদস্য রয়েছেন। মহাজোটের শরিক হিসেবে এরশাদ এই ২ জনের সঙ্গে আরও ৩ জন মিলিয়ে ৫টি আসন আওয়ামী লীগের কাছে চান।
বর্তমান সংসদে নারায়ণগঞ্জের জাপার ২ জন সংসদ সদস্য হলেন নারায়ণগঞ্জ-৩ লিয়াকত হোসেন খোকা ও নারায়ণগঞ্জ-৫ সেলিম ওসমান।
জাতীয় পার্টির নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ-১ আনোয়ার হোসেন ও জয়নাল আবেদিন, নারায়ণগঞ্জ-২ আলমগীর সিকদার লোটন, নারায়ণগঞ্জ-৩ বর্তমান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-৪ সালাউদ্দিন খোকা মোল্যা এবং নারায়ণগঞ্জ-৫ বর্তমান সংসদ সদস্য সেলিম ওসমান ও আলহাজ জয়নাল আবেদীনকে জাতীয় পার্টি ও সম্মিলিত জাতীয় জোটের প্রার্থী হিসেবে চূড়ান্ত করেছে হুসেইন মুহম্মদ এরশাদ।


সামগ্রিক প্রসঙ্গে জানতে চাইলে দলের এক র্শীষ নেতা বলেন, আমরা ইতিমধ্যে আগামী নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। আমরা আমাদের সম্ভাব্য প্রার্থীদের গ্রিন সিগনাল দিয়ে এলাকায় কাজ করতে বলেছি। তবে, রাজনীতিতে শেষ কথা বলতে কিছু নেই। নির্বাচনের আগে হয়তো আরও হেভিওয়েট প্রার্থী আমাদের দলে যোগদান করবেন, অপেক্ষা করুন নতুন কোনো চমকের।

সর্বশেষ সংবাদ শিরোনাম