Sun, 21 Oct, 2018
 
logo
 

তল্লায় অসহায় মানুষদের ঈদ সামগ্রী বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি) নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে আজ ১৪ জুন বৃহস্পতিবার সকালে শহরের তল্লা সাধারাণ পাঠাগারে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএইচআরসি ঢাকা বিভাগ দক্ষিণ অঞ্চলের গভর্ণর ও জাতীয় ক্রীড়া পদকপ্রাপ্ত দেশ বরেণ্য সংগঠক কে. ইউ. আকসির এবং সার্বিক দায়িত্বে ছিলেন নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক মোহাম্মদ নাজমুল হাসান (রুমি)।

এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএইচআরসি-র সহ-সভাপতি আনজুমান আরা আকসির, মহিলা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা লক্ষ্মী চক্রবর্তী, অর্থ সম্পাদক রীনা আহমদ, লায়ন সায়েদুল ইসলাম শাকিল, এডভোকেট (এড.) হাসিনা পারভীন, এড. জাকারিয়া হাবিব, লায়লা ইয়াসমিন, লায়ন সায়েদুল ইসলাম শাকিল, লায়ন সাইদুজ্জামান হৃদয়, এড. বি এম হোসেন, মতিউর রহমান, রোকন শেখ, এম আখতার হোসেন, মোহসিনা রহমান মিশু, রাজিব হোসেন, ঝরনা বেগম প্রমুখ।

মানবাধিকার কর্মী রিপন আশরাফের উপস্থাপনায় এসময় সাধারণ পাঠাগারের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শামছুল আলম ও কাওসার আহমেদ। পাঠাগারের সহযোগিতায় তল্লা এলাকার ১০০ জন অসহায় মানুষদের ঈদ সামগ্রীগুলো অত্যন্ত সুশৃঙ্খলভাবে বিতরণ করা হয়। এসব সামগ্রীর মধ্যে ছিল পোলাও-র চাল, সেমাই, চিনি ও তেল।

সর্বশেষ সংবাদ শিরোনাম