Thu, 16 Aug, 2018
 
logo
 

নেত্রীর চিকিৎসার দাবীতে জেলা প্রশাসক বরাবর জেলা বিএনপি’র স্মারক লিপি প্রদান

লাইভ নারায়ণগঞ্জ: কেন্দ্রীয় কর্মসূচীর অংশহিসেবে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসার দাবীতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করেন মহানগর বিএনপি।

বৃহস্পতিবার (১৪ জুন) বেলা পৌনে ১১ টায় নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সহ-সভাপতি এড. আবুল কালাম আজাদ ও সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন রোজেল এর কাছ থেকে স্মারক লিপি গ্রহন করেন অতিরিক্ত জেলা প্রশাসক আসাদুজ্জামান।
স্মারক লিপিতে তারা উল্লেখ করেন, জাল নথির উপর ভিত্তি করে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অন্ধকার শ্বাসরোধী পরিবেশে কারাবন্দী করে মানসিক ও শারীরিক যন্ত্রণায় রাখা হয়েছে। গত ৫ জুন তিনি ট্রানজিয়েন্ট স্কীমিক এ্যাটাক এ ৫/৬ মিনিট অজ্ঞান পরে ছিলেন। সু-চিকিৎসার জন্য তার ব্যক্তিগত চিকিৎসকগন পরিক্ষানিরীক্ষার জন্য তাৎক্ষনিক ইউনাইটেড হাসপাতালে ভর্তির সুপারিশ করে ছিলো। সঠিক সময় চিকিৎসার ব্যবস্থা না করা হলে তার শারীরিক পরিস্থিতি আরও ভয়ঙ্কর খারাপের দিকে যেতে পারে। বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে তাচ্ছিল্য ও অবহেলা চলছে তাতে করে মানুষেল মনে গভীর আশঙ্কা যে তার জীবন নিয়ে সরকার মহাচক্রান্তে লিপ্ত রয়েছে। ইউনাইটেড হাসপাতালে উন্নতমানের চিকিৎসার দাবী উপেক্ষা করে সরকার তাকে পিজি হাসপাতালে চিকিৎসা দেয়ার কথা বলছে, তা দুরভিসন্ধিমূলক।
নারায়ণগঞ্জ জেলাবাসীর পক্ষ থেকে জোড়’র দাবীর কথা জানিয়ে স্মারক লিপিতে তারা আরও উল্লেখ্য করেন, কালবিলম্ব না করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পছন্দানুযায়ী বিশেষায়িত ইউনাইটেড হাসপাতালে ভর্তি সহ তার সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে ঈদ-উল-ফিতরের আগেই তাকে নিঃশর্তে মুক্তি দেয়া হউক।
জেলা বিএনপি’র সহ-সভাপতি রবিউল ইসলাম রবি, যুগ্ম-সাধারণ সম্পাদক এমএ আকবর, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, শ্রমিক দল নেতা মণ্ঠু মেম্বার, যুবদল নেতা লাভলু, মহানগর বিএনপি’র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন, এড. হুমায়ুন কবির প্রমূখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম