Thu, 16 Aug, 2018
 
logo
 

ফতুল্লায় সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন পোষাক বিতরণ

 

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানির সার্বিক ব্যবস্থাপনায় ফতুল্লার কায়েমপুরের ‘লিপি ওসমান আদর্শ শিশু নিকেতন’ এর সুবিধা বঞ্চিত শিশু শিক্ষার্থীদের মাঝে নতুন পোষাক ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক

আতাউর রহমান নান্নুর আয়োজনে মিজানুর রহমান সজিব বৃহস্পতিবার বিকেলে ফতুল্লার শিবু মার্কেট এলাকায় শিক্ষার্থীদের মাঝে নতুন পোষাক ও ঈদ সামগ্রী বিতরণ করেন।
এসময় ঈদের পূর্বে নতুন পোষাক পেয়ে খুশিতে দিশেহারা হয়ে পড়ে সুবিধা বঞ্চিত শিশু শিক্ষার্থীরা।
নতুন পোষাক ও ঈদ সামগ্রী বিতরণের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করলে তাতে আরো বেশি আনন্দ উপভোগ করা যায়। আর ঈদের আনন্দ সকলের মাঝে ছড়িয়ে দিতে এই নতুন পোষাক ও ঈদ সামগ্রী বিতরণের ব্যবস্থা করা হচ্ছে। তিনি বলেন, নারায়ণগঞ্জে ছাত্রলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর আদর্শ লালন করে সাধারণ মানুষের সেবায় নিয়োজিত রয়েছে। সাংসদ শামীম ওসমানের দেওয়া শিক্ষায় আমরা মানুষের কল্যানে রাজনীতি করি।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা মিনহাজুল ইসলাম রিয়াদ, জুম্মন, সৈয়দ রনী, সায়েদ প্রমুখ।
অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা টিপু সুলতান, মোজ্জামেল ইসলাম সুজন, ফারুক প্রধান ও নাসির। সার্বিক সহযোগীয় ছিলেন, ইমরান হোসেন ও স্বরলিপি আলবির।
এছাড়াও ছাত্রলীগ নেতা সজিব, হাসান, রিপু, লিয়াকত, সামসুল আলম রিফাত, রানা, দেলোয়ার, ইবু সজল, মাহবুব আলম সুমন, ইয়াসিন, শরীফ, আকাশ, মাহিন, সাকিব, আনবীর ও সোহাগ সহযোগিতা করেছেন।

 

সর্বশেষ সংবাদ শিরোনাম