Thu, 16 Aug, 2018
 
logo
 

যুগের চিন্তার বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা


লাইভ নারায়ণগঞ্জ: দৈনিক যুগের চিন্তা পত্রিকার সম্পাদক আবু আল মোরছালীন বাবলার (৪৭) বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন (সংশোধন/২০১৩) এর ৫৭(১) ধারায় মামলা দায়ের করেছে নারায়ণগঞ্জ জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর(পিপি) এস,এম ওয়াজেদ আলী খোকন (৫৬)

বৃহস্পতিবার (১৪ জুন) জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালতে ( `ক` অঞ্চল) মিথ্যা সংবাদ পরিবেশনের অভিযোগ এনে তিনি মামলাটি দায়ের করেন। আদালত বাদীর অভিযোগ আমলে নিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শককে (ওসি) প্রয়োজনীয় ও যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহনের নির্দেশ প্রদান করেছেন।
অভিযোগে বাদী এস,এম ওয়াজেদ আলী উল্লেখ করেন, গত ২৮ মে ২০১৮ তারিখে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ দুদকের জালে পি.পি খোকন’ শিরোনামে সংবাদ প্রকাশ হয় যা আমি নিজ মোবাইল ফোনে ও উল্লেখিত তারিখে দৈনিক যুগের চিন্তা পত্রিকায় পড়ে বিস্মিত ও সংক্ষুব্ধ হই।
ওই সংবাদে আরো উল্লেখ করা হয়, আমার নামে বেনামে নারায়ণগঞ্জ ও ঢাকায় অত্যাধুনিক ফ্লাট আছে, ওয়াজেদ আলী খোকন গাড়ির নাম্বার প্লেটে একেক দিন একেক নম্বর প্লেট ব্যবহার করেন বলে অভিযোগ রয়েছে। এছাড়া পোষ্ট অফিস, আইএফআইসি ব্যাংক, ব্রাক ব্যাংক, যমুনা ব্যাংকসহ বিভিন্ন ব্যাংকে খোকন ও তার পরিবারের সদস্যদের নামে সঞ্চয়পত্র কেনা ও ফিক্সড ডিপোজিট রয়েছে যা সম্পুর্নরূপে মিথ্যা ও উদ্দেশ্য প্রনেদিত ও আমার জন্য মানহানিকর।

সর্বশেষ সংবাদ শিরোনাম