Sun, 21 Oct, 2018
 
logo
 

ঈদ জামাতের জন্য প্রস্তুত ঈদগাহ, জামাত ৮টায়

লাইভ নারায়ণগঞ্জ: প্রায় ১০ হাজার মুসল্লি একসঙ্গে ঈদের নামাজ আদায় করতে নারায়ণগঞ্জের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। চাঁদ দেখা সাপেক্ষে ১৬ জুন সকাল আটটায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসকের নেজারত ডেপুটি কালেক্টর জ্যোতি বিকাশ চন্দ্র ।

এদিকে জিমখানার আলাউদ্দিন খাঁন ষ্টেডিয়ামে সকাল সাড়ে ১০টায় ঈদুল ফিতরের নামাজের জামাতের আয়োজন করেছে জাকের পার্টির নারায়ণগঞ্জ ও মহানগর কমিটি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, বাঁশের ফ্রেম তৈরীর কাজ প্রায় শেষ। বাঁশ বাধা হয়েছে আর সেই বাঁশের উপর চলছে ত্রিপল বাধার কাজ। এই ত্রিপন বাধা শেষ হলে শুরু হবে কাপড় লাগানোর কাজ। করা হচ্ছে শুভেচ্ছা গেট তৈরীর কাজ। এদিকে ঈদের দুদিন আগে প্যান্ডেল তৈরী সম্পন্ন হলে পুরো ঈদগাহ ধুয়ে দিয়ে যাবেন ফায়ার সার্ভিসের সদস্যরা। পরে নিচে বিছানো হবে নামাজের জন্য আলাদা ত্রিপল

এবিষয়ে ঈদগাহতে কর্মরত মোকলেস (৬০) জানান, প্রতিবারের মতো এবারও নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রের উদ্যোগে দুই ঈদের জন্য ৭ লাখ টাকা ব্যয়ে ঈদগাহে প্রস্তুতি চলছে। ঈদগাহে সামিয়ানা টাঙ্গানোর জন্য উদ্যাগ নিয়েছেন। মূল দায়িত্বে আছেন নিতাই চন্দ্র সাহা।

সর্বশেষ সংবাদ শিরোনাম