Sat, 23 Jun, 2018
 
logo
 

অবশেষে দুধের স্বাদ ঘোলে মিটল নবীগঞ্জ বাসীর, ব্রীজ‘র স্বপ্ন ফেরিতে পুরণ


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের নবীগঞ্জ ঘাটে মানুষের দীর্ঘ দিনের স্বপ্ন পুরণ হল আজ। বৃহস্পতিবার (১৪ জুন) দুপুর ১২ টার সময় নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান নবীগঞ্জ ফেরি ঘাটের উদ্বোধন করেন।

এতে করে নবীগঞ্জ বাসীদের মধ্যে আবার স্বস্থি ফিরে এসেছে। এ. কে. এম সেলিম ওসমান এর উদ্যেগে দুইটি ফেরি চালু হয়েছে নবীগঞ্জ ঘাটে। তিনি বলেছেন, আজ থেকে ঈদের রাত্র পর্যন্ত সকল গাড়ী ও মটরসাইকেল পারা পার হবে ফ্রিতে, তেল ও জ্বালানির খরচ সব আমি দিবো।


একেএম সেলিম ওসমান বলেন, মহান আল্লাহ তা‘আলা আমাকে আপনাদের গোলামি করার জন্য সুযোগ দিয়েছেন। আমরা একটি ব্রিজ তৈরি করবো এই নবীগঞ্জে , প্রয়োজন হলে প্রধানমন্ত্রীর কাছে আমরা আকুল আবেদন জানাব জাতে এই খানে একটি কদম রসুল অথবা নাসিম ওসমান নামের ব্রীজ তৈরি করব। আল্লাহ যাকে নেতৃত্ব দানের ক্ষমতা দিবে সেই নেতৃত্ব দিবেন।
তিনি আরো বলেন, আমি আল্লাহর কাছে বলেছি আমার মৃত্যু হলে যেন এই বন্দরে মাটিতে আমাকে দাফন করেন। আমরা সেই জাতী, আমরা সেই জাতীর সন্তান দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে এই বাংলাদেশকে স্বাধীন ও সর্বভূমত্ব রাষ্ট্রে পরিনত করেছি । রাস্তা ঘাট যতো উন্নয়ন হবে নারায়ণগঞ্জ ততই উন্নতি হবে। শিল্পের উন্নতি চাই, কারণ শিল্পের উন্নতি ছাড়া জেলার উন্নয়ন করা সম্ভব না ।
এম. এ রসিদ বলেন, স্বপ্ন যারা দেখায় তারা তা বাস্তবায়ন করতে পারেন না। যেমন- বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান স্বপ্ন দেখিয়ে ছিলেন কিন্তু তিনি তা বাস্তবায়ন করতে পারেনি, আর তা বাস্তো বায়ন করেছেন তার মেয়ে প্রধানমন্ত্রী বেগম শেখ হাসিনা। ঠিক তেমনি ভাবে নারায়ণঞ্জের উন্নয়নের স্বপ্ন দেখিয়ে ছিলেন নাসিম ওসমান তিনি তা বাস্তবায়ন করতে পারেনি, আর তা বাস্তবায়ন করেছেন তার ভাই একেএম সেলিম ওসমান ।
অনুষ্ঠানে যারা উপস্থিত ছিলেন- চেয়ারম্যান আবু জাহের, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এ. এম রশিদ, কাউন্সিলার আফজাল হোসেন, দুলাল প্রধান, বন্দর উপজেলা চেয়ারম্যান মুকুল ও সাবেক বন্দর উপজেলার চেয়ারম্যান সালাম।

সর্বশেষ সংবাদ শিরোনাম