Thu, 16 Aug, 2018
 
logo
 

কাউন্সিলর বিন্নির ঈদবস্ত্র বিতরন


লাইভ নারায়ণগঞ্জ: এনসিসির ১৩নং ওয়ার্ড কুমুদিনী বাগানে অবৈতনিক স্কুলের শিক্ষার্থী ও শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেছেন নাসিক সংরক্ষিত (১৩, ১৪, ১৫) নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র শারমিন হাবীব বিন্নি।

বুধবার সন্ধ্যায় কুমুদিনী যুব কল্যান শিক্ষা নিকেতনের ১৩০জন শিশুর মাঝে এই ঈদবস্ত্র বিতরণ করা হয়। মহতি এই উদ্যোগের সার্বিক সহযোগীতায় ছিলেন নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি ও বিকেএমইএ সভাপতি একেএম সেলিম ওসমান এবং নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স। ঈদবস্ত্র বিতরণকালে শারমিন হাবীব বিন্নি বলেন, আমরা ভাগ্যবান যে এই এলাকার সাংসদ সেলিম ওসমান ,যিনি একজন দানবীর ও শিক্ষানুরাগী। কুমুদীনি বাগানবাসীর প্রতি তার রয়েছে অকৃত্রিম ভালোবাসা। বিন্নি এসময় উপস্থিত শিক্ষার্থীদের অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনার সন্তান সময়মতো স্কুলে আসছে কী না, ঠিকমতো পড়ালেখা করছে কী না, অভিভাবক হিসেবে আপনাদের এসব কিছুর খোঁজ খবর রাখা উচিত। প্রতিটি শিশুর শিক্ষার আলোয় আলোকিত হওয়া উচিত। কোন সন্তান যাতে শিক্ষার আলো থেকে বঞ্চিত হয়ে অমানুষ না হয়, সেদিকে সকলকেই দৃষ্টি রাখতে হবে। এসময় তিনি সকলের সাথে ঈদের আগাম শুভেচ্ছা বিনিময় করেন।
ঈদবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন কুমুদিনী যুব কল্যান সংসদের সভাপতি জাহাঙ্গীর আলম জাহিদ, সিনিয়র সহ-সভাপতি রিয়াজ উদ্দিন চুন্নু, সহ-সভাপতি বাপ্পী হোসেন, সহ সাধারণ সম্পাদক মোঃ শামীম, সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক আলী সাবাব টিপু, সমাজ কল্যাণ সম্পাদক আয়াজ রেজা, ক্রীড়া সম্পাদক মোঃ শরিফ, প্রতিষ্ঠানের শিক্ষিকা, সামিয়া আহমেদ এবং স্মৃতি আক্তার প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম