Sat, 23 Jun, 2018
 
logo
 

সোনারগাঁয় ব্যবসায়ীকে পিটিয়ে আহত

সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে- নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার জয়রামপুর গ্রামের এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ বিষয়ে মঙ্গলবার (১২ জুন) দুপুরে ওই ব্যবসায়ীর স্ত্রী মাহবুবা আক্তার বাদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে উল্লেখ্য করা হয়েছে, সোনারগাঁ পৌরসভার শাহপরান মোল্লা একই গ্রামের মোশারফ হোসেন মোল্লা, ভবনাথপুর গ্রামের মাজহারুল ইসলাম ও শামীম মিয়ার সঙ্গে জমির ব্যবসা পরিচালনা করে আসছে। এ ব্যবসা বাবদ শাহপরান মোল্লা ওই তিন ব্যবসায়ীকে ত্রিশ লাখ টাকা ধার দেয়। গতকাল শাহপরান মোল্লা তার পাওনা টাকা চাইতে গেলে মোশারফ হোসেন, মাজহারুল ইসলাম সহ কয়েকজন মিলে ব্যবসায়ী শাহপরানকে পিটিয়ে আহত করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে শাহপরান মোল্লা বলেন, জমির ব্যবসা করার কথা বলে মোশারফ হোসেন ও মাজহারুল ইসলাম আমার কাছ থেকে ত্রিশ লাখ টাকা ধার নেয়। পাওনা চাইতে গেলে আমাকে পিটিয়ে মারত্মক ভাবে আহত করে। থানায় মামলা না করার জন্য বিভিন্ন ভাবে ভয় ভীতি দেখাচ্ছে তারা।

এদিকে মোশারফ হোসেন ও মাজহারুল ইসলাম বলেন, আমাদের সঙ্গে শাহপরান মোল্লার জমি কেনা বেচার ব্যবসা রয়েছে। নিজেদের মধ্যে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে। কোন সংঘর্ষের ঘটনা ঘটেনি।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম