Tue, 16 Oct, 2018
 
logo
 

এক্স ক্যাডেট পরিচয় দিতে গর্ব বোধ করি :ওসি মঞ্জুরুল কাদের

লাইভ নারায়নগঞ্জ: ফতুল্লা মডেল থানার ওসি শাহ্ মোহাম্মদ মঞ্জুরুল কাদের পিপিএম বলেছেন,আমি নিজেকে একজন এক্স ক্যাডেট পরিচয় দিতে গর্ব বোধ করি।কারন দেশের স্বাধীনতা যুদ্ধে বিএনসিসি’র ক্যাডেটরা উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে।

বাংলাদেশ এক্স - ক্যাডেটস্ এসোসিয়েশন দেশ সেবার ব্রত নিয়ে এগিয়ে যাবে। বেকার সাফল্যে কামনা করে তিনি বলেন,সংগঠনটির সেবামূলক সকল কাজে আমি পাশে থাকবো।

এক্স ক্যাডেট পরিচয় দিতে গর্ব বোধ করি :ওসি মঞ্জুরুল কাদের
বাংলাদেশ এক্স - ক্যাডেটস্ এসোসিয়েশন(বেকা),নারায়নগঞ্জ জেলা ইউনিট ও সেলিম নগর ট্রাক মালিক সমিতির উদ্যোগে ফতুল্লা মডেল থানায় আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।
সোমবার (১১ জুন) এক্স ক্যাডেট মো. সেলিমের আতিথিয়তায়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ওসি (তদন্ত) মোহাম্মদ শাহজালাল এবং ওসি(অপারেশন) মজিবুর রহমান উপস্থিত ছিলেন।বেকা সভাপতি মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী লিয়াকত আলী ভূইয়ার সঞ্চালনায় আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রাক্তন ক্যাডেটদের মাঝে উপস্থিত ছিলেন,আশরাফ বিন্দু,হাবিবুর রহমান,হাজী মো. সেলিম,খায়রুল হাসান,ইকবাল আহমেদ,ফারুক আহম্মদ রিপন,নূরে আলম,সাহেদুল হক সুমন,মাহবুবুর রহমান মুকুল,আক্কাস আলী,আসাদুল্লা মিনার,মনির হোসেন,পবিত্র বর্মণ.শিল্পী.প্রভা বর্মনসহ ঢাকা থেকে আগত অতিথিবৃন্দ।
ঢাকা বিভাগে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় ফতুল্লা মডেল থানার ওসি শাহ্ মোহাম্মদ মঞ্জুরুল কাদের পিপিএমকে অনুষ্ঠানে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় সংগঠনের পক্ষ থেকে।পরে দেশের সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম