Fri, 17 Aug, 2018
 
logo
 

চাষাড়ার আছহাবে ছুফ্ফা এতিমখানায় অয়ন ওসমানের অনুদান


লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের পুত্র একেএম অয়ন ওসমানের নিজস্ব উদ্যোগে উত্তর চাষাড়ার আছহাবে ছুফ্ফা এতিমখানার এতিম শিক্ষর্থীদের মাঝে ঈদের পোশাক ও খেলাধূলা সামগ্রী ক্রয়ের জন্য নগর অর্থ প্রদান করা হয়েছে। একই সাথে এতিম শিক্ষর্থীদের ইফতারের আয়োজন করা হয়।


সোমবার বাদ আছর উত্তর চাষাড়া জামে মসজিদের খতিব ও আছহাবে ছুফ্ফা এতিমখানার মুহতামিম মুফতি আতিকুর রহমানের হাতে অয়ন ওসমানের পক্ষে নগদ অর্থ তুলে দেওয়পার সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল, মহানগর ছাত্রলীগ নেতা আহম্মেদ কাউছার, সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, নারায়ণগঞ্জ আইন কলেজের ভিপি মাহমুদুল হাসান, ১২নং ওয়ার্ড ছাত্রলীরে সভাপতি মেহেদী প্রমুখ।
আতিকুর রহমানের হাতে নগদ এক লক্ষ টাকা অর্থ তুলে দেওয়ার পর এতিম শিক্ষর্থীদের জন্য ইফতারে উন্নত মানের খাবার ব্যবস্থা করা হয়।
উল্লেখ্য, গত রমজানের ন্যায় এই রমজান মাসেও বিভিন্ন মসজিদ, মাদ্রাসায় অর্থ প্রদান ও এতিম শিক্ষাথীদের জন্য ইফতারের আয়োজন এবং নতুন পোশাক বিতরণ করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম