Sun, 21 Oct, 2018
 
logo
 

ইফতার পার্টির নামে গিবত চর্চা বন্ধ হোক: পলাশ


লাইভ নারায়ণগঞ্জ: শ্রমিকলীগের কেন্দ্রীয় শ্রমিক ইউনিয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ বলেছেন, রাজনৈতিক দলের ইফতার পার্টি নামের গিবত চর্চা বন্ধ হোক। রোজায় সংযমের মাধ্যমে আমাদের গুনাহ মাফ করার কথা। ইফতারির আগ মূহূর্তে দোয়া কবুল হওয়ার সময়।

কিন্তু দেখা যায় ঐ সময়ে আমরা বক্তৃতা করছি। পরস্পরের বিরুদ্ধে গিবত গাচ্ছি। এটা খুবই খারাপ বিষয়। ইফতার পার্টি বন্ধ করে আমাদের ঈদ সামগ্রী বিতরনের মতো কার্যক্রম পালন করা উচিৎ। বরং আরো একধাপ এগিয়ে গোপনে, প্রচার না করে মানুষকে সহযোগিতা করা উচিৎ। যাতে সবাই একসাথে ঈদ করতে পারে। কিন্তু আমরা যা উচিৎ, যা ইসলামে বলা আছে তা করছি না। বরং উল্টোটা করছি।
সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা বাজারে ফ্রেন্ডস ডটকম এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ। মোহাম্মদ আলী বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট হুমায়ুন কবির, বাংলাদেশ আন্তজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার সম্পাদক জজ মিয়া, হাজী মোহাম্মদ আবুল হোসেন, পাগলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য এম এ জাহের মোল্লা।

সর্বশেষ সংবাদ শিরোনাম