Fri, 17 Aug, 2018
 
logo
 

দরিদ্রদের পাশে না দাড়ালে ঈদ ‘উৎসবে’ পরিণত হবেনা- প্রেসক্লাব সভাপতি


লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান মাসুম বলেছেন, ধনীরা যদি দরিদ্রদের পাশে না দাড়ায় তাহলে ঈদ শুধু নামেই থাকবে, উৎসবে পরিণত হবেনা। ঈদকে উৎসবে পরিণত করতে হলে আমাদের সামর্থ অনুযায়ী পরস্পরের পাশে দাড়াতে হবে। পরস্পরের পাশে দাড়ানো এটি-ই রোজার শিক্ষা, ধর্মের শিক্ষা। ঈদ সামগ্রী বিতরনের মাধ্যমে আমরা পরস্পরের পাশে দাড়াতে পারি।

সোমবার সকালে অনলাইন টেলিভিশন নারায়ণগঞ্জ ডট টিভি’র উদ্যোগে আয়োজিত ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্ঠানে অধ্যাপক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ ডট টিভি’র প্রধান সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক নাফিজ আশরাফ, বিশিষ্ট ব্যবসায়ী মতিউর রহমান সুমন, ডকুমেন্টারি ও বিজ্ঞাপনচিত্র নির্মাতা শওকত মিথুন প্রমুখ।
অধ্যাপক জাহাঙ্গীর আলম বলেন, প্রতি রোজায় আমরা শরীফ উদ্দিন সবুজের টেলিফোনের আশায় থাকি। কখন সে আমাদের ঈদ সামগ্রী দিতে সহযোগিতা করার জন্য ডাকবে। নয় বছর ধরে সে এই ঈদ সামগ্রী বিতরন করে যাচ্ছে। কালের কন্ঠ দিয়ে শুরু করেছে, সকালের খবরে করেছে এবার নারায়ণগঞ্জ ডট টিভির ব্যানারেও মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তার এই উদ্যোগকে স্বাগত জানাই।
নাফিজ আশরাফ বলেন, নয় বছর ধরে কোনো কাজ চালিয়ে যাওয়াও কঠিন। এটি আরো বহু বছর চলুক আমরা এ কামনা করি।

সর্বশেষ সংবাদ শিরোনাম