Tue, 19 Jun, 2018
 
logo
 

সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্টে ৫তলা থেকে পরে নির্মাণ শ্রমিকের মৃত্যু

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে নির্মাণাধীন অরক্ষিত একটি বাড়িতে কাজ করার সময় বিদ্যুৎ স্পৃষ্টের পর ৫ তলা ভবন থেকে পরে সেলিম মিয়া (৩০) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে।

বুধবার (২৩ মে) দুপুরে নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডে হিরাঝিল আবাসিক এলাকার মসজিদ গলির মফিজ উদ্দিন মজুর বাড়ীতে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।
নিহত সেলিম চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার সুন্দরপুর এলাকার আব্দুর রহিমের ছেলে।
সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) দিলীপ কুমার বিশ্বাস নিহতের সত্যতা নিশ্চিত করে জানায়, দুপুরে রাজমিস্ত্রি সেলিম মিয়া মফিজ উদ্দিন মজুর নির্মাণাধীণ ৫ তলা বাড়ীর ৫ তলায় সেন্টারিংয়ের বাঁশ ও কাঠ খুলছিল। এ সময় আকস্মিকভাবে সেলিমের হাতে থাকা বৃষ্টিতে ভেজা বাঁশ ঐ বাড়ীর পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের মূল খুটির এসটি সংযোগ তারে স্পৃষ্ট হয়ে ৫ তলা ভবনের উপর থেকে নিচে পড়ে যায়। এতে সে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানায়, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।
এদিকে অভিযোগ উঠেছে, বাড়ির মালিক মফিজ উদ্দিন মজু ও তার বড়ভাই মনির হোসেন নিহত রাজমিস্ত্রি সেলিম মিয়ার পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ না দিয়ে থানা পুলিশকে ম্যানেজ করে বিনা ময়না তদন্তে থানা থেকে লাশ নিতে তদবির শুরু করেছে বলে জানা গেছে।
এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে কিনা জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানায়, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বিনা ময়না তদন্তে লাশ নেয়ার জন্য লোকজন এসেছে, দেখি কি করা যায়। তবে আগামীকাল ময়না তদন্ত করা হবে বলে তিনি জানায়।

সর্বশেষ সংবাদ শিরোনাম