Fri, 17 Aug, 2018
 
logo
 

আড়াইহাজারে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে বাচ্চু খান (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট ও বিদেশী অস্ত্র।

মঙ্গলবার (২২ মে) সকালে আড়াইহাজারের ঢাকা-সিলেট মহাসড়কের শিমুলতলী এলাকা নামক স্থানে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত বাচ্চু খান রাজধানী ঢাকার উত্তরার উত্তরখান এলাকার আশরাফ খানের ছেলে। এ সময় মাদক ব্যবসায়ের কাজে তাদের ব্যবহৃত একটি জিপ গাড়িও উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারের জন্য রূপগঞ্জের ৩শ ফিট এলাকায় র‌্যাব টহল দিচ্ছিল। এ সময় র‌্যাব একটি প্রাইভেটকারকে থামানোর জন্য সংকেদ দেয়। প্রাইভেটকারটি র‌্যাবের ব্যারিকেট ভেঙ্গে পালানোর চেস্টা করে। পরে র‌্যাবের দল উপজেলার শিমুলতলীতে প্রাইভেট কারটি আটক করে। এ সময় গাড়িতে থাকা ৩ জন মাদক ব্যবসায়ী র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে । আত্মরক্ষার্থে র‌্যাব ও পাল্টা গুলি ছুড়ি । এতে ঘটনাস্থলেই বাচ্চু নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়। পালিয়ে যায় ২ জন। এ সময় ১ র‌্যাব সদস্য আহত হন।
র‌্যাব ১ এর কোম্পানী কমান্ডার আনোয়ার হোসেন ও আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বর্তমানে লাশ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে রয়েছে।
হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাবিব ইসমাইল ভুইয়া জানান, লাশের শরীরে একাধিক গুলির চিহৃ রয়েছে। এই ব্যাপারে মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে ওসি এম এ হক জানান। লাশ দেখতে হাসপাতালে প্রচুর লোকভীড় করছেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম