Fri, 17 Aug, 2018
 
logo
 

র‌্যাবের সাথে `বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: র‌্যাব-১১‘র বিশেষ অভিযানে বন্দুক যুদ্ধে ইমান আলী নামে মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।


র‌্যাবের প্রেরিত বিজ্ঞপ্তি হতে জানা যায়, সোমবার(২১ মে) ভোর সাড়ে ৬ টায় র‌্যাবের এক বিশেষ অভিযানিক দল নরসিংদী জেলার পলাশ থানাধীন ঘোড়াশাল খালিশকারটেক এলাকায় ইমান আলী নামে এক মাদক ব্যবসায়ীর বাসায় তল্লাশী চালায়। তল্লাশী করে ইমন আলীকে না পেয়ে ফেরার পথে রাস্তা থেকে বাসার গলির সম্মুখে বিপরীত দিক থেকে মোটর সাইকেলে করে আসা ৩ জন আরোহী র‌্যাবকে দেখে দ্রুত নেমে র‌্যাবের দিকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। প্রায় ৫-৬ মিনিট গোলাগুলি বিনিময়ের এক পর্যায়ে দুইজন আরোহী পালিয়ে গেলেও একজন রাস্তা সংলগ্ন মাঠের এক পার্শ্বে মুমূর্ষু অবস্থায় পড়ে থাকে।

 

ঘটনাস্থল হতে তল্লাশী করে ২ রাউন্ড গুলিভর্তি ম্যাগাজিনসহ বিদেশী পিস্তল, ১০০০ পিস ইয়াবা ও মাদক ব্যবসায় ব্যবহৃত ১টি মোটর সাইকেল উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ীদের গুলিতে র‌্যাবের ২ সদস্যও আহত হয়। মুমূর্ষ অবস্থায় আহত ব্যক্তিকে উদ্ধার করে দ্রুত পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নরসিংদীতে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করে।


থানা পুলিশ ও স্থানীয় লোকজনের শনাক্ত মতে নিহত ব্যক্তিই নরসিংদীর শীর্ষ মাদক ব্যবসায়ী ইমান আলী। তার বয়স আনুমানিক ৩২ বছর। ইমান আলীর বিরুদ্ধে নরসিংদী জেলার বিভিন্ন থানা, চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানা এবং চট্টগ্রামের শীতাকুন্ড থানায় ২টি হত্যা মামলা সহ মাদক আইনে মোট ১১টি মামলা রয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম