Fri, 17 Aug, 2018
 
logo
 

বন্দরে নবীগঞ্জ-হাজীগঞ্জ ফেরি সংযোগে বিএনসি'র সন্তোষ

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর নাগরিক কমিটি বিএনসি'র সাধারণ স¤পাদক কবি কবির সোহেল এক বিজ্ঞপ্তিতে নবীগঞ্জ-হাজীগঞ্জ ঘাটে ফেরি ব্যবস্থার বিষয়ে সন্তুস প্রকাশ এবং কৃতজ্ঞতা স্বীকার করেন।

তিনি বলেন অপ্রিয় হলেও সত্য যে বাংলাদেশ পরাধীনতার শৃঙ্খল ভেঙে যখন বন্দর উপজেলায় ব্যবসা বাণিজ্যে মাইল ফলক অর্জন করে তখন থেকে একশ্রেণীর ভাড়াটিয়া নারায়ণগঞ্জবাসি দাবি করা বহিরাগত নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলাকে বাদ দিয়ে শহর উন্নয়নে বেশ মনোযোগ দেন। দীর্ঘ ৪৮ বছর থেকেই অবহেলিত হয়ে আছে বন্দর উপজেলা। উন্নয়ন না হওয়ার কারণ বললেন, প্রতিনিধিত্বে হিংসা, ঈর্ষা, দলীয় রেষারেষির কারণ।
প্রায় ৫ লাখ জনসাধারণের বসবাস করা অত্র উপজেলায় জেলা শহরের সাথে যোগাযোগের একমাত্র
মাধ্যম নৌকা। বর্তমান বিশ্ব যোগাযোগ ব্যবস্থা যেখানে আকাশে বা সড়কে প্রতি মিনিটে ১০০ শত
কিলোমিটার গতি বৃদ্ধির কথা ভাবছে সেখানে বন্দর উপজেলার জনগন প্রতি ঘণ্টায় এক কিলোমিটারে থেমে আছে।
বন্দরের জনগন উন্নয়ন বিশ্বাসী জনপ্রতিনিধিকেই চায়, রাজনৈতিক স্বার্থ চরিতার্থ হাসিল করা বাদ দিয়ে জনসেবায় মনযোগী হতে বিনীত আহ্বান জানান জনপ্রতিনিধিদের। কাজে প্রমাণ করতে হবে বন্দরে উন্নয়ন হয়েছে, উন্নয়ন কাজের শতভাগ বরাদ্দ জনগণের অবকাঠামো উন্নয়নে ব্যয় করতে হবে, ব্যক্তি স্বার্থে নয়।
নবীগঞ্জ-হাজীগঞ্জ ঘাটে ফেরি ব্যবস্থার জন্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি মহোদয় সেলিম ওসমান এর প্রতি বন্দরের সর্বস্তরের জনগণ, সংগঠন, ব্যবসায়ী ফেরি সুবিধা পাওয়ার পূর্বেই কৃতজ্ঞতা প্রকাশ করছে বলে বিএনসির দাবি।

সর্বশেষ সংবাদ শিরোনাম