Wed, 23 May, 2018
 
logo
 

সোনারগাঁয় রাস্তা দখল করে এমপি খোকার সভা, দূর্ভোগে পথচারী

সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলার ব্যস্ততম মোগরাপাড়া-বৈদ্যেরবাজার সড়কের সাহাপুর এলাকা দখল করে রাস্তায় মঞ্চ তৈরী করে হাজারো মানুষকে দুর্ভোগে ফেলে সমাবেশ করেছেন এমপি লিয়াকত হোসেন খোকা। বুধবার ভাটিবন্দর সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করার জন্য এ সভা করেন তিনি।

জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ঘাট দিয়ে নারায়ণগঞ্জের আড়াইহাজার ও কুমিল্লার কয়েক হাজার মানুষ যাতায়াত করে। বৈদ্যেরবাজারের রাস্তার সাহাপুর এলাকায় দখল করে মঞ্চ তৈরী করে সকাল থেকে দুপুর পর্যন্ত সভা করেন। এতে কয়েক হাজার মানুষ ও অসুস্থ রোগীদের দুর্ভোগ পোহাতে হয়। পাশেই বালুর মাঠে সভা করার জায়গা থাকলেও আলমগীর মেম্বারের সহযোগিতায় রাস্তা দখল করে সভা করা হয়।

সোনারগাঁয় রাস্তা দখল করে এমপি খোকার সভা, দূর্ভোগে পথচারী

এদিকে মোগরাপাড়া-বৈদ্যেরবাজার সড়ক দিনভর রাস্তা বন্ধ থাকায় বৈদ্যেরবাজার ঘাট দিয়ে চলাচলরত প্রায় কয়েক হাজার যাত্রী দুর্ভোগে পড়েন। সাহাপুর এলাকায় গাড়ী থেকে এক কিলোমিটার রাস্তা পায়ে হেটে ঘাটে যেতে দেখা যায় ঘাট দিয়ে চলাচলরত যাত্রীদের এমনকি গাড়ী না চলার কারনে গর্ভবতী নারীদের কোলে করে হাসপাতালে নেওয়া হয়।

সোনারগাঁয় রাস্তা দখল করে এমপি খোকার সভা, দূর্ভোগে পথচারী

আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক গ্রামের বাসিন্দা শামসুল ইসলাম জানান, তিনি দুই মেয়ে তার স্ত্রীকে নিয়ে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে ট্রলার যোগে বৈদ্যেরবাজার ঘাটে আসেন। পরে দেখতে পান সেখান থেকে মোগরাপাড়া চৌরাস্তার কোনো গাড়ি পাওয়া যাচ্ছেনা। পরে সেখান থেকে এক কিলোমিটার পায়ে হেটে সভা মঞ্চের পরে এসে গাড়ীতে উঠেন।

 

কুমিল্লার মেঘনা উপজেলার শিবনগর গ্রামের নির্মল চন্দ্র দাস জানান, তিনি তার গর্ভবতী স্ত্রীকে নিয়ে হাসপাতালে এসেছিলেন সাহাপুর এলাকায় এসে রাস্তা বন্ধ দেখে পরে তাকে কোলে করে ঘাটে যাওয়া হয়।

 

এ সময় সভায় উপস্থিত অনেকেই সাংসদ ও তার লোকজনের কারনে রাস্তা বন্ধ করে মানুষের দুর্ভোগের কঠোর সমালোচনা করেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম