Sat, 18 Aug, 2018
 
logo
 

বরিশালের ইমাম লাঞ্ছনার প্রতিবাদে না.গঞ্জে বিক্ষোভ মিছিল

লাইভ নারায়ণগঞ্জ: পবিত্র মাহে রমজানের আগমনের শুভেচ্ছা ও বরিশাল বাকেরগঞ্জ উপজেলার কাঁঠালিয়া দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও স্থানীয় মসজিদের ইমাম মাওলানা আবু হানিফ এর নির্যাতনকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে সুন্নী সংগ্রাম ঐক্য পরিষদ।

বুধবার (১৬ মে) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাব চত্তরের সামনে সুন্নী সংগ্রাম ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মহিউদ্দিন হামেদির সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশটি অনুষ্ঠিত হয়।

 

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামি যুব সেনা নারায়ণগঞ্জ জেলার কেন্দ্রিয় সদস্য মো. আল মিরাজ, আহলে সুন্নত ওলজামাত নারায়ণগঞ্জ জেলার কেন্দ্রীয় নেতা মাওলানা আনিছুর রহমান, আহলে সুন্নত ওলজামাত নারায়ণগঞ্জ জেলার কেন্দ্রীয় সিনিয়র নেতা মাওলানা হাফেজ আইয়ুব আলি, আহলে সুন্নত ওলজামাত নারায়ণগঞ্জ জেলার কেন্দ্রীয় সিনিয়র নেতা মনিরুজ্জামান আলকাদেরি সহ মাদ্রাসার ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সমাবেশে সুন্নী সংগ্রাম ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মহিউদ্দিন হামেদি বলেন, যখন কোনো স্কুল শিক্ষকের ওপর হামলা হয় তখন সারা দেশ উত্তাল হয়ে ওঠে। যদি একজন শিক্ষককে নির্যাতন করলে পুরো জাতির ওপর নির্যাতন হয়, তেমনি একজন ইমামের ওপর নির্যাতন হলে সমস্ত মুসলিম জাতির ওপর নির্যাতন করা হয়। অথচ মাওলানা আবু হানিফের উপর নির্যাতন করা হয় তখন প্রশাসন নিরব। মাওলানা আবু হানিফের নির্যাতনের চিত্র সমস্ত বাংলাদেশ দেখেছে। অথচ এখনো প্রর্যন্ত প্রশাসন কোনো পদক্ষেপ নেয়নি।

 

এসময় তিনি আরো বলেন, একজন মাওলানার উপর নির্যাতন করে যদি তারা পার পেয়ে যায়। ভবিষ্যতে মুসলমানদের ওপর যে, কি পরিমাণ নির্যাতন নেমে আসবে তাতে কোনো সন্দেহ নেই। তাই আমরা এই নির্যাতনের তীব্র নিন্দা জানাচ্ছি এবং প্রশাসনের কাছে অনুরোধ করছি নির্যাতনকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়া হোক। যাতে ভবিষ্যতে কেউ আলেম ওলামাদের সাথে বেয়াদবি করার সাহস না পায়।

সর্বশেষ সংবাদ শিরোনাম