Wed, 23 May, 2018
 
logo
 

বন্দরে ইয়াবা-ফেন্সিডিলসহ গ্রেফতার ৬

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ৮১ পিছ ইয়াবা ও ২ বোতল ফেন্সিডিলসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ।

রোববার রাতে থানা পৃথক স্থানে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়। ধৃতরা হলেন বন্দর ঝাউতলা এলাকার মো. আক্তার হোসেনের ছেলে রকি ওরফে ভুইট্টা রকি, শাহী মসজিদ এলাকার গোলাম হোসেনের ছেলে তুহিন, খানাবাড়ি এলাকার মৃত শহিদুল্লাহ খানের ছেলে অপু খান, বাড়ইপাড়া এলাকার সিরাজুলের ছেলে পলাশ,হোসেন মিয়ার ছেলে নাদিম,ও দড়ি সোনাকান্দা এলাকার মৃত আ. ছামাদ মিয়ার ছেলে ইমরান রমজান।

 

রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালায়, অভিযানে বন্দর থানার সহকারী উপ-পরিদর্শক নাসির হোসেনের নেতৃত্বে বন্দর রেললাইন এলাকা হতে রকি, তুহিন ও অপু নামে ৩ মাদক ব্যবসায়ীকে মাদক বিক্রয়কালে হাতেনাতে গ্রেফতার করা হয়।

 

এসময় তাদের কাছ থেকে ৩০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই নেতৃত্বে থানার দড়ি সোনাকান্দা এলাকা থেকে ২ বোতল ফেন্সিডিলসহ ইমরান রমজান নামের আরো এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। একই রাতে বন্দর থানা উপ-পরিদর্শক হামিদুল ও আ. আলীমের নেতৃত্বে বাড়ইপাড়া এলাকা হতে ৫১পিছ ইয়াবাসহ পলাশ ও নাদিম নামে অপর ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

 

এ ব্যপারে বন্দর থানায় মাদক আইনে আলাদা ৩ টি মামলা এন্ট্রি করা হয়েছে। ধৃতদের সোমবার দুপুরেই নারায়নগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম