Tue, 23 Oct, 2018
 
logo
 

মাহে রমজানে দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখতে হবে: মুফতি মাসুম বিল্লাহ

লাইভ নারায়ণগঞ্জ: রহমত, মাগফিরাত ও নাজাতের মাস হলো মাহে রমজান। রমজান মাসেই মহান আল্লাহ পবিত্র কুরআন নাযিল করেছেন। কুরআন নাযিল হওয়ার কারণেই এ মাস এতো মর্যাদাপূর্ণ।

পবিত্র কুরআনের অনুশাসন অনুযায়ী যদি দেশ পরিচালনা করা হয়, তাহলে মানুষ সুখে-শান্তিতে বসবাস করতে পারবে। গরীব-দুঃখীসহ সকলে ফিরে পাবে তাদের ন্যায্য অধিকার। মাহে রমজানের পবিত্রতা রক্ষার পাশাপাশি দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখতে হবে।


সোমবার(১৪ মে) সকাল ১১টায় জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি পেশ করে উপস্থিত জনতার উদ্দেশ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতী মুহা. মাসুম বিল্লাহ উপর্যুক্ত কথা বলেন। দিনের বেলা হোটেল-রেস্তোরাঁ বন্ধ, অপসংস্কৃতি, অশ্লীলতা ও গণমাধ্যমে নারীদের নেতিবাচক উপস্থাপনা বন্ধ, গণপরিবহন সংকট ও যানজট নিরসন, অযৌক্তিক বাস ভাড়া নিয়ন্ত্রণ এবং নিরাপদ সড়কের দাবি জোরদার, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি রোধ ও মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে আজ সভাপতি ও সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ-এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট স্মারকলিপি প্রদান করেন।

 

মুফতি মাসুম বিল্লাহ আরও বলেন, কুরআন নাজিলের মাসে কুরআনী সমাজ গঠনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি আরও বলেন, রমযান এলেই দ্রব্যমূল্যের দাম লাগামহীনভাবে বাড়তে থাকে। যার ফলে নিম্ন আয়ের মানুষের কষ্ট হয়। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম নি¤œ ও মধ্যবিত্তদের ক্রয়সীমার মধ্যে রাখার কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ করেন। পরিশেষে, মঙ্গলবার (১৫ মে) মঙ্গলবার বিকাল ৫টায় ডি.আই.টি থেকে মাহে রমজানের স্বাগত মিছিলে সকলকে উপস্থিত থাকার আহ্বান জানান।

সর্বশেষ সংবাদ শিরোনাম