Wed, 23 May, 2018
 
logo
 

ব্লিচিং পাউডারের পরিবর্তে চক পাউডার : ৩ প্রতারকের কারাদন্ড

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়নগঞ্জ: রূপগঞ্জে তিন প্রতারককে ৬ মাস করে করাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম।

সোমবার (১৪ মে) বেলা সাড়ে ১১ টার দিকে প্রতারকদের এ দন্ড প্রদান করা হয়। প্রতারকরা হলেন, কুমিল্লা জেলার মুরাদ নগর থানার দারোয়ারা এলাকার আবুল কাশেমের ছেলে মনির হোসেন, চট্রগ্রাম জেলার কতুয়ালী থানার আল করম রোড এলাকার এনথিও রোজারিও ছেলে হেনরী কামাল রোজারিও, মুন্সিগঞ্জ জেলার দক্ষিণ সুরমা থানার হাসান বাগ এলাকার মোছাদ্দর আলীর ছেলে মোকাতদুছ হোসেন।


রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শফিক জানান, রবিবার রাতে উপজেলার পিতলগঞ্জ ভক্তবাড়ি বাজারে নিরব স্যেনেটারি এন্ড ইলেকট্রনিক্স দোকানে প্রতারক মনির হোসেন, হেনরী কামাল রোজারিও, মোকাতদুছ হোসেন নামের তিনজন ব্লিচিং পাউডার পাইকারীভাবে বিক্রি করতে আসেন। পাউডারের প্যাকেটের গায়ের মূল্য ও (বিএসটিআই) এর অনুমোদন সিল না থাকায় তাদের সাথে দোকান মালিক শাহআলমের কথাকাটাকাটি হয়। পরে স্থানীয়রা ১টি প্যাকেট খুলে দেখতে চান। এতে ক্ষিপ্ত হয়ে পড়েন প্রতারকরা।

 

পরে স্থানীয়রা একটি প্যাকেট খুলে দেখেন ব্লিচিং পাউডারের পরিবর্তে প্যাকেটে চক পাউডার ভর্তি। পরে তিন প্রতারককে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে তিন প্রতারককে গ্রেফতার করে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে প্রতারক চক্রের তিন সদস্যকে ভ্রম্যামান আদালতে হাজির করা হলে অভিযোগ প্রমানিত হয়। আদালত তিন প্রতারককে ৬ মাস করে কারাদন্ড প্রদার করেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম