Wed, 24 Oct, 2018
 
logo
 

খালেদা জিয়াকে মুক্ত করে ছাড়বই : মামুন মাহমুদ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ তার বক্তব্যে বলেন, সাজানো মিথ্যা মামলায় বিএনপি’র চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়াকে মুক্তির দাবিতে আমদের এই প্রতিবাদ মানববন্ধন। জামিন পাওয়ার পরও সরকারের ষড়যন্ত্রে তাকে মুক্তি দিচ্ছেন না আদলত। জনগণ আমদের পাশে আছেন। যে কোন মূল্যে আমরা গনতন্ত্রের মা উপাধীপ্রাপ্ত আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া কে মুক্ত করে ছাড়বই। এই হায়েনা সরকারের কারাগার থেকে মুক্ত না হওয়া পর্যন্ত আমাদের এই শান্তিপূর্ণ কর্মসূচি চলছে এবং চলবে।

বএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে বুধবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পাশে দলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আয়োজিত প্রতিবাদ মানববন্ধনে এসব কথা বলেন মামুন মাহমুদ।

 

এসময় মানববন্ধনে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, সহ-সভাপতি আবুল কালাম আজাদ বিশ্বাস, আবদুল হাই রাজু, লুৎফর রহমান আব্দু, ব্যারিস্টার পারভেজ আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক এম এ আকবর, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাছান রোজেল, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার, জেলা মহিলা দলের আহবায়ক নুরুন্নাহারসহ বিএনপি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম