Tue, 23 Oct, 2018
 
logo
 

ফতুল্লায় ৪৪ দিনের মাথায় দিনমজুরের লাশ উত্তোলন


লাইভ নারায়ণগঞ্জ: দাফনের ৪৪ দিন পর নেকবর আলী (৪০) নামে দিনমজুরের লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

ময়না তদন্তের জন্য ফতুল্লার বক্তাবলী ইউনিয়নে দাফনের ৪৪ দিন পর কবর থেকে এক দিন মজুরের লাশ উত্তোলন করা হয়ছে। নিহত নেকবর আলী ইউনিয়নের মধ্যনগর এলাকার সৈয়াল বাড়ির মৃত জালাল উদ্দিনের ছেলে।

সোমবার (২৩ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রে মো. জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে পুলিশ স্থানীয় কবরস্থান থেকে মৃতদেহ টি উত্তোলন করেন। এ সময় স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


ফতুল্লা মডেল থানার এসআই দিদারুল আলম জানান, ‘গত ৮মার্চ একই এলাকর আশরাফ আলীর ক্ষেতে গরুর জন্য ঘাস কাটতে গেলে ক্ষিপ্ত আশরাফ নেবকর আলীকে মারধর করে। এসময় নেকবর আলী অসুস্থ্য হয়ে পড়লে পরদিন তাকে শহরের ৩শ শয্যা খানপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে জরুরী বিভাগের চিকিৎসক নেকবর আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এবং ১০ মার্চ ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এঘটনায় নেকবর আলীর স্ত্রী খোরশেদা বেগম লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য আদালতে আবেদন করেন। লাশটি ময়না তদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।’

সর্বশেষ সংবাদ শিরোনাম