Wed, 15 Aug, 2018
 
logo
 

মাদক বিক্রেতাদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে মাদক বিক্রেতাদের গ্রেফতারের দাবীতে আড়াইহাজার থানায় শতশত জনতা বিক্ষোভ করেছে।

২৩ এপ্রিল সোমবার দুপুরে উপজেলার গোপালদী পৌরসভাধিন মোল্লারচর এলাকার কয়েকশ লোক মিছিল করতে করতে আড়াইহাজার থানায় প্রবেশ করে। তারা মোল্লারচর এলাকার মাদক বিক্রেতা আসমতউল্লাহর ছেলে রমু,সালাম,ফজর আলী,সফর আলী,মিয়াজউদ্দিনের ছেলে কবির,আনোয়ার আলীর ছেলে ইয়ামিনকে গ্রেফতারের দাবীতে বিক্ষোভ করতে থাকে। বিক্ষোভকারীরা থানার ওসিকে না পেয়ে ইন্সপেক্টর(তদন্ত) সফিকুল ইসলামের কক্ষে গিয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নালিশ জানান।

 

ঐ সময় থানার ভিতরে বহু লোকের হইহুল্লুরে কর্তব্যরত ডিউটি অফিসার,জরুরী অফিসার সহ পুলিশ কর্মকর্তারা তাদেরকে থানার ভিতর থেকে বাইরে বের করে আনে। পরবর্তীতে ইন্সপেক্টর(তদন্ত) সফিকুল ইসলাম বিক্ষুব্দ লোকজনদের নিয়ে থানার গোলঘরে বসে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের আশ্বাস দিলে তারা শান্ত হন।

 

বিক্ষোভে নেতৃত্ব দেওয়া ইকবাল হোসেন ও আক্তার হোসেন সাংবাদিকদের জানান, মাদক বিক্রেতাগণ মোল্লারচর সহ আশেপাশের গ্রামগুলোতে প্রতিনিয়ত প্রকাশ্যে মাদক বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে স্থানীয় লোকজন বার বার পুলিশকে জানিয়েও কোন প্রতিকার পাচ্ছেনা।

 

শুত্রবার(২০)এপ্রিল জুমার নামাজের পর বড় মোল্লারচর উত্তরপাড়া মসজিদে মাইকে ঘোষণা দিয়ে শতশত এলাকাবাসী মাদক বিক্রেতা রমু,সালাম ও কবিরের বাড়িঘর ভেঙ্গে ফেলে এবং মোল্লারচর মোড় বাজারে অবস্থিত মাদক বিক্রেতা সফর আলীর মুদি দোকান,ফজর আলীর কাপড়ের দোকান ও শওকত আলীর টেইলার্সের দোকানে তালা লাগিয়ে বন্ধ করে দেয়।

 

আড়াইহাজার থানার ইন্সপেক্টর(তদন্ত) সফিকুল ইসলাম জানান,দ্রুত অভিযুক্ত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গ্রেফতার সহ কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে বিক্ষোভকারীদের আশ্বস্ত করলে বিক্ষোভকারীরা মিছিল করতে করতে বের হয়ে আসে।

সর্বশেষ সংবাদ শিরোনাম