Thu, 20 Sep, 2018
 
logo
 

সোনারগাঁয় ভূমি সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ভূমি সেবা সপ্তাহ-২০১৮ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ মার্চ) থেকে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে এ কর্মসূচি পালন করা হয়। ২৫ মার্চ পর্যন্ত বিভিন্ন কর্মসূচি অব্যাহত থাকবে।

র‌্যালী ও আলোচনা সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীনুর ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, শিক্ষা কর্মকর্তা আ. ফ. ম জাহিদ ইকবাল, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হাসান আলী।

 

আরও ছিলেন উপজেলা ভূমি অফিসের কানুনগো মতিয়ার রহমান, সার্ভেয়ার একে এম সফিল আলম, মশিউর রহমান, রেজাউল করিম, নামজারী সহকারী ফজর আলী, প্রধান সহকারী আব্দুল খালেক, নাজির কাম সহকারী মোক্তার হোসেন, হোসেনপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা জালাল উদ্দিন, আমিনপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা আব্দুল কাদির, মোগরাপাড়া ইউনিয়ন ভূমি কর্মকর্তা অসিত বরন দাস প্রমূখ।

 

আলোচনা সভায় ইউএনও শাহীনুর ইসলাম বলেন, ভূমি অফিসগুলো আগের তুলনায় বর্তমানে জনসাধারণকে ভাল সেবা দিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, পঙ্খীরাজ খাল দখল করে বাড়ী নির্মান করার অভিযোগ দুই বাড়ির মালিককে কাজ বন্ধ করার জন্য নোটিশ দেওয়া হয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম