Wed, 26 Sep, 2018
 
logo
 

ভারত হতে আমদানীকৃত শাড়ি ও থ্রি-পিছ জব্দ করেছে কোস্ট গার্ড

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মুন্সিগঞ্জের লৌহজং থানাধীন মাওয়া ফেরীঘাট এলাকায় ভারত থেকে অবৈধভাবে আমদানীকৃত শাড়ি ও থ্রি-পিছ জব্দ করেছে কোস্ট গার্ড পাগলা স্টেশান।

সোমবার (১৯ মার্চ) ভোর ৪টায় কোস্ট গার্ড পাগলা স্টেশানের একটি বিশেষ অপারেশান দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লৌহজং থানাধীন মাওয়া ফেরীঘাট এলাকায় মালিক বিহীন অবস্থায় অবৈধভাবে পরিবহনকৃত শাড়ি ৮০৬ পিছ ও থ্রি-পিছ ৩৪১ পিছ জব্দ করে। স্টেশান কমান্ডার লেফটেন্যান্ট এম এনায়েত উল্লাহ এর তত্ত্বাবধানে ও অফিসার এম হাসান এর নেতৃত্বে অভিযানটি সম্পাদিত হয়।

 

২০ মার্চ প্রেস বিজ্ঞপ্তি হতে জানা যায়, জব্দকৃত অবৈধ মালামালের আনুমানিক মূল্য ৩৭,৮২,০০ টাকা। জব্দকৃত কাপড় কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (দক্ষিণ) কার্যালয়ের গুলিস্থানস্থ গোডাউনের সহকারী রাজস্ব কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম এর নিকট হস্তান্তর করা হয়।

ভারত হতে আমদানীকৃত শাড়ি ও থ্রি-পিছ জব্দ করেছে কোস্ট গার্ড

 

তাছাড়া উক্ত অভিযানে ৫,৯২২ কেজি অবৈধ পলিথিন জব্দ করা হয়। জব্দকৃত পলিথিনের আনুমানিক মূল্য ৮,৮৮,৩০০ টাকা। জব্দকৃত পলিথিন যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলা পরিবেশ অধিদপ্তরের সিনিয়র কেমিস্ট মোঃ নয়ন মিয়া এর উপস্থিতিতে কেটে ব্যবহার অনুপযোগী করা হয়।

 

কোস্ট গার্ড স্টেশান পাগলার স্টেশান কমান্ডার লেফটেন্যান্ট এম এনায়েত উল্লাহ (বিএন) বলেন, আগামী দিনগুলোতেও বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর এইরূপ অভিযান অব্যাহত থাকবে। জাতীয় স্বার্থ রক্ষায় বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী অঙ্গীকারাবদ্ধ। চোরাচালান প্রতিরোধে বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী জিরো টলারেন্স নীতি অনুসরণ করে।

 

সর্বশেষ সংবাদ শিরোনাম