Fri, 20 Jul, 2018
 
logo
 

নানা কর্মসূচিতে চলছে জেলা প্রশাসনের সেবা সপ্তাহ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: “নিম্ন আয়ের দেশ হতে নিম্ন মধ্য’ম আয়ের দেশে উত্তরণ” উদযাপন উপলক্ষে ২০ থেকে ১৫ মার্চ পর্যন্ত সেবা সপ্তাহ পালন করছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন।

মঙ্গলবার (২০ মার্চ) বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংএ সাংবাদিকদের তথ্য জানান নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া। এর আগে নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিসের পক্ষ থেকে সেবা সাপ্তাহের কর্মসূচি জানানো হয়।

কর্মসূচিতে দেখা হয়া, ২০ থেকে ২৫ মার্চ পর্যন্ত সকাল ৯টায় থেকে বিকাল ৫টা পর্যন্ত বিশেষ সেবা সাপ্তাহ পালন করা হবে। এসময় জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ে ১টি সেবাকে সহজীকরণের মাধ্যমে ওয়ান স্টপ সার্ভিস প্রদান করবে সরকারি কর্মকর্তারা। ২০ মার্চ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
২১ মার্চ নারাযণগঞ্জ জেলা শিক্ষা অফিসারের আয়োজনে প্রিপারেটরী স্কুলে ছবি আঁকা প্রতিযোগীতা। ২২ মার্চ সকাল ৯টায় চাষাড়া থেকে জেলা প্রশাসকের কার্যালয় পর্যন্ত আনন্দ শোভাযাত্রা, সকাল ১০টায় আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এছাড়াও ২৩ মার্চ বিকাল ৩টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সেমিনারের আয়োজন, ৪টায় ওসমানী পৌর স্টেডিয়ামে টি-২০ ক্রিকেট, ২৪ ও ২৫ মার্চ জেলার সকল সিনেমা পেক্ষাগৃহ, জেলা শহরের গুরুত্বপূর্ণ সহজে দৃষ্টিগোচর হয় এমন স্থানে চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম