Wed, 26 Sep, 2018
 
logo
 

এলেম হত্যা মামলায় ঘাতক সাদ্দামকে ৪ দিনের রিমান্ড শেষে আদালতে প্রেরণ

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে শিশু শ্যালক এলেম (৭)কে অপহরনের পর হত্যার মামলার অপর ঘাতক সাদ্দাম হোসেন (২৮)কে ৪ দিনের রিমান্ড শেষে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

সোমবার দুপুরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে পুনরায় আদালতে প্রেরণ করা হয়। যার মামলা নং- ২৭(৩)১৮। ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/৩) এর ৭/৩০। খুনি সাদ্দাম হোসেন বন্দর থানার ২৩ নং ওয়ার্ডস্থ একরামপুর পৌরসভা এলাকার শহীদুল্লাহ মিয়ার ছেলে।

 

বিভিন্ন সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে তার সৎ মেয়ের জামাতা বিল্লাল হোসেন তার ছেলে এলেমকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার পর থেকে নিখোঁজ হয়। শিশু ছেলেকে না পেয়ে জামাতার বিরুদ্ধে শ্বশুড় বন্দর থানায় অপহরণ মামলা দায়ের করে।

 

পুলিশ ঘটনার ২দিন পরই সৎ ভগ্নিপতি বিল্লালকে গ্রেপ্তার করে। পরে সম্প্রতি সময়ে তার সহযোগি একই এলাকার শহীদুল্লাহ মিয়ার ছেলে সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করে। অপহরণের ৭দিন পর গত সোমবার দুপুরে পুলিশ বাগবাড়ি এলাকায় সিটি করর্পোরেশন বর্জ্য ফেলার স্থান থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে। এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা ্এসআই অজয় কুমার পাল জানান, ঘাতক সাদ্দামকে রিমান্ডে এনে ব্যাপক ভাবে জিজ্ঞাসাবাদ করেছি। রিমান্ডকৃত আসামীরা আমাদেরকে গুরুত্বপূর্ন তথ্য প্রদান করেছে। রিমান্ড শেষে তাকে সোমবার দুপুরে পুনরায় আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম