Mon, 17 Dec, 2018
 
logo
 

১ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের ঘটনায় ধর্ষক পলাতক

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মজা খাওয়ানো কথা বলে নাসিম ওসমান মডেল স্কুলের ১ম শ্রেণী ছাত্রীকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

রোববার রাতে ধর্ষিতা স্কুল ছাত্রীর মা শিউলী রানী শীল বাদী হয়ে লম্পট ধর্ষক দোকানী স্বপন মিয়াকে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামরা নং- ৫৯(৩)১৮ ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০(সং/০৩) এর ৯(৪)খ।


জানা গেছে, বন্দর উপজেলার পুরান বন্দর চৌধূরীবাড়ী এলাকার সুরঞ্জন চন্দ্র শীলের মেয়ে নাসিম ওসমান মডেল স্কুলে প্রথম শ্রেণীতে লেখাপড়া করে আসচ্ছে। শিউলী রানী শীলের শ্বশুড় মহাদেব চন্দ্র শীল চৌধূরীবাড়ী বাজারে মাছ বিক্রি করে। স্কুল ছাত্রী প্রতিদিন মাছসহ অন্যান্য জিনিসপত্র আনার জন্য তার দাদুর দোকানে আসা যাওয়া করত। এর ধারাবাহিকতায় গত রোববার বিকেল ৪টায় স্কুল ছাত্রী তার দাদুর দোকানে আসলে ওই সময় একই এলাকার লম্পট দোকানী স্বপন মিয়া অবুঝ শিশুকে মজা খাওয়ার প্রলোভন দেখিয়ে দোকানে নিয়ে যায়। পরে সিড়ি দিয়ে দোকানের উপরে বিশেষ কায়দায় বানানো কাঠের তাকের উপর ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়। পরে ধর্ষিতা বাড়ীতে গিয়ে বিষয়টি তার মাকে জানালে তার মা এ ব্যাপারে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে।

 

পুলিশ ধর্ষিতা স্কুল ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষা নিরিক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়ের হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত ধষৃনের ঘটনার পর থেকে লম্পট ধর্ষক দোকানী স্বপন পলাতক রয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম