Fri, 20 Jul, 2018
 
logo
 

বড় ভায়রা কর্তৃক ছোট ভায়রা মামুন আহত

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: স্বামীকে না জানিয়ে শালিকাকে বিদেশ পাঠানোর জের ধরে ছোট ভায়রা সিএনজি চালক মামুন (৩০)কে বেদম পিটিয়ে নগদ টাকা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসী বড় ভায়রা সাদেক মিয়া।

রোববার রাত ১১টায় বন্দর উপজেলা গেইট চত্বরে সামনে এ ঘটনা ঘটে। এলাকাবাসী আহত সিএনজি চালককে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে। এ ব্যাপারে আহত ছোট ভায়রা মামুন বাদী হয়ে সোমবার দুপুরে জীবনের নিরাপত্তা চেয়ে বন্দর থানায় জিডি এন্ট্রি করেছেন। যার জিডি নং- ৭৫৮।

 

জানা গেছে, বন্দর উপজেলার আলীনগর এলাকার সিএনজি চালক মামুন মিয়ার স্ত্রী ও ২ সন্তানের জননী সুমা আক্তারকে তার স্বামীর অজান্তে গত ২৫ ডিসেম্বর উচ্চ বেতনের প্রলোভন দেখিয়ে স্বামী না জানিয়ে ওমান পাঠায় তার বড় ভায়রা সাদেক মিয়া।

 

এ নিয়ে প্রায় সময় ২ ভায়রার মধ্যে ঝগড়া ঝাটি হয়। এর ধারাবাহিকতায় রোববার রাত ১১টায় বন্দর উপজেলা চত্বরের সামনে বন্দর থানার কলাগাছিয়া ইউনিয়নস্থ চরধলেশ্বরী এলাকার আনোয়ার হোসেন মিয়ার ছেলে বড় ভায়রা সাদেক ক্ষিপ্ত হয়ে ছোট ভায়রা মামুনকে বেদম পিটিয়ে আহত করে এবং তার সাথে থাকা নগদ ১১ ’শ টাকা ছিনিয়ে নেয় বলে আহত সূত্রে এ কথা জানা যায়।

সর্বশেষ সংবাদ শিরোনাম