Thu, 20 Sep, 2018
 
logo
 

আড়াইহাজারে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ১৯ মার্চ সোমবার সকালে আড়াইহাজার থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ এম এ হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার গ অঞ্চল মোঃ আনিচউদ্দিন।
সভায় এলাকাবাসীর পক্ষে উপজেলার চুরি,ডাকাতি,আইন শৃংখলা,মাদক,জঙ্গীবাদ,জুয়া সহ বিভিন্ন বিষয়ের উপর বক্তব্য রাখেন,পুলিশ পরিদর্শক(তদন্ত) সফিকুল ইসলাম,আড়াইহাজার প্রেসক্লাবের সভাপতি হারাধন চন্দ্র দে,পুলিশের উপপরিদর্শক আবু তাহের,সরকারী সফর আলী কলেজের সাবেক ভিপি আমির হোসেন,কমিউিনিটি পুলিশিং আড়াইহাজার পৌরসভার সভাপতি মোমেন মোল্লা,সুধি সমাজের প্রতিনিধি সোহরাব হোসেন, আঃ সালাম,সহ বিভিন্ন পেশার প্রতিনিধিরা।
সভায় উপজেলার আইন শৃংখলা নিয়ন্ত্রনে রাখতে চুরি,ডাকাতি,মাদক ও জুয়া বন্ধে পুলিশের সারাশি অভিযান পরিচালনা করে অপরাধিদের আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করা হয় এবং থানা ও পুলিশ ফাড়ি গুলোতে অফিসার সহ পুলিশের সংখ্যা ও যানবাহন বৃদ্ধি করার দাবী জানানো হয়।
সভায় নারায়ণগঞ্জ জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার গ অঞ্চল মোঃ আনিচউদ্দিন আড়াইহাজার উপজেলার আইন শৃংখলা পরিস্থিতির উন্নয়নে এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।তিনি আশ্বাস দেন এলাকাবাসী পুলিশের পাশে থাকলে চুরি,ডাকাতি,ছিনতাই,মাদক ব্যবসা,জঙ্গীবাদ ও জুয়া অচিরেই বন্ধ করা সম্ভব হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম