Wed, 12 Dec, 2018
 
logo
 

শিরোপায় দৃষ্টি ফেলেছে টার্গেট গ্রুপ


স্পোর্টিস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জয়ের ধারা শতভাগ। নিজেদের তৃতীয় ম্যাচেও প্রতিপক্ষ ইসদাইর সূর্য়োদয় সংঘকে ৮ উইকেটের ব্যবধানে পরাজিত করে পয়েন্ট টেবিলে সবার আগে টার্গেট গ্রুপ ক্রিকেট একাডেমী।

সোমবার শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর তৃতীয় রাউন্ডের দ্বিতীয় ম্যাচ। ম্যাচে স্টেডিয়াম পাড়ার দল ইসদাইর সূর্যোদয় সংঘ হেরেছে।
সকালে টস জিতে ইসদাইর সুর্যোদয় সংঘের অধিনায়কের প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ৩৭ ওভার ব্যাট করে তারা নিজেদের ভান্ডারে জমা করে মাত্র ১২২ রান। ৭০ রানেই দলের ৫ উইকেট নেই। রাজু ও সজিব কিছু সময় মঠে অবস্থান করায় দলের রান শ’র কোটা পার করে। প্রারম্ভিক ব্যাটসম্যান নাহিদ ২১ রানে ফিরলেও মিডল অর্ডারে ধ্বস নামে। আফ্রিদি অনেকক্ষণ ক্রিজে থাকলেও বাজে শর্টে আউট হন ১২ রানে। রাজু ১৯,সজিব ১৬ এবং রাজিব ফিরে যান ১৫ রানে। দলের বাকি ব্যাটসম্যানেরা ছিলেন আসা-যাওয়ার মধ্যে। টার্গেটের অধিনায় হাবিব ২২ রানে তুলে নেন ৩ উইকেট। সাব্বির ও বিজয় পান ২টি করে উইকেট। লক্ষ্য সহজ। টার্গেট গ্রুপ ২১ রানে ২ উইকেট হারালে নড়েচড়ে বসে সবাই। সাইফুল জয় মিলে স্থিতি হন। রানও আসতে থাকে। বিশেষ করে জয়ের ব্যাটিং তান্ডব ছিল দেখার মত। মাত্র ২৭ বলে ৬ বাউন্ডারি আর ২ ছক্কায় ৪৫ রান করার পর রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন। সাইফুলের সাথে জুটি বাধেন শাওন। সাইফুল ৪৮ বলে ২ ছক্কা আর ২ বাউন্ডারিতে অপরাজিত থাকেন ৩৬ রানে। শাওন ১ ছক্কায় অপরাজিত থাকেন ১৮ রানে। ইসদাইর সূর্যোদয় সংঘের সজিব ও তানভীর ১ টি করে উইকেট পান।
সংক্ষিপ্ত স্কোরঃ ইসদাইর সূর্যোদয় সংঘ: ৩৭ ওভার (১২২/১০) নাহিদ-২১,রাজু-১৯,সজিব-১৬,রাজিব-১৫,আফ্রিদি-১২। অতিরিক্ত-১০। হাবিব-৩/২২,সাব্বিরু-২/১৮,বিজয়-২/২১।
টার্গেট গ্রুপ ক্রিকেট একাডেমী: ২২.২ ওভার (১২৩/২) জয়-৪৫*,সাইফুল-৩৬,শাওন-১৮,হাবিব-১০। অতিরিক্ত-৫। সজিব-১/২৫,তানভীর-১/৩৯।
আজকের খেলা: দূর্ণিবার স্পোর্টিং ক্লাব ও পাইকপাড়া ক্রিকেট একাডেমী।

সর্বশেষ সংবাদ শিরোনাম