Tue, 11 Dec, 2018
 
logo
 

২৪ ঘন্টার ব্যবধানে বন্দরে দুই আত্মহত্যা

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: প্রেমিকের স্বজনদের অমানবিক নির্যাতন সইতে না পেরে গার্মেন্টস কর্মী শান্তা আত্মহত্যার ২৪ ঘন্টার ব্যবধানে এবার সিয়াম (১৬) নামে এক পিয়ন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

রোববার সকালে বন্দর থানার ২০নং ওয়ার্ডস্থ ফরাজিকান্দা সাইদুল মিয়ার ভাড়াটিয়া বাড়ীতে এ ঘটনা ঘটে। আত্মহত্যাকারি পিয়ন সিয়াম ওই এলাকার তাজুল ইসলাম মিয়ার ছেলে বলে জানা গেছে। এলাকাবাসীর সংবাদের প্রেক্ষিতে বন্দর থানার উপ-পরিদর্শক হামিদুলসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের র্মগে প্রেরণ করেছে।

 

এলাকাবাসী জানিয়েছে, প্রেমিকা শান্তা আত্মহত্যা সূত্রে ধরে ২৪ ঘন্টার ব্যবধানে পিয়ন সিয়াম ভয়ে সাইদুল মিয়ার ভাড়াটিয়া ঘরে এঙ্গেলের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

নিহতের স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বন্দর থানার ২০ নং ওয়ার্ডস্থ সোনাকান্দা বেপারীপাড়া এলাকার আলম মিয়ার বাড়ী ভাড়াটিয়া মৃত আব্দুল হক মিয়ার মেয়ে বিসিক গার্মেন্টস কর্মী শান্তা ইসলামের সাথে একই এলাকার দ্বিন ইসলাম মিয়ার ছেলে নাদিমের সাথে র্দীঘ দিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের প্রেমে সহযোগিতা করে ফরাজিকান্দা এলাকার সাইদুল মিয়ার বাড়ী ভাড়াটিয়া তাজুল ইসলামের ছেলে সিয়াম। প্রেমের সূত্র ধরে শুক্রবার রাতে প্রেমিক নাদিম শান্তার সাথে দেখা করতে তাদের ভাড়াটিয়া বাড়ীতে আসে।

 

পরে নাদিম প্রেমিকা শান্তার সাথে দেখা করে ওই রাতে চলে যায়। প্রেমিকা শান্তার বাড়ীতে নাদিমের আগমনের সূত্র ধরে ওই রাতে নাদিমের মা রাবেয়া বেগম, মেয়ে সনিয়া আক্তার ও চাচা নয়ন ক্ষিপ্ত হয়ে প্রেমিকা শান্তাকে বেদম পিটিয়ে নিলাফুলা জখম করে। মনের ক্ষোভে প্রেমিকা শনিবার ভোরে ভাড়াটিয়া বাড়ী রান্না ঘরে আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

 

এ ব্যাপারে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের হলে প্রেমিক নাদিমসহ তার আত্মীয় স্বজনরা পিয়ন সিয়ামকে দোষারুপসহ মামলার ভয় দেখালে মনের ক্ষোভে রোববার সকালে ভাড়াটিয়া ঘরের লোহার এঙ্গেলের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে পিয়ন সিয়াম আত্মহত্যা করে। এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক হামিদুল আত্মহত্যার ঘটনা সত্যতা স্বিকার করে জানান, প্রেম ঘটিত সম্পর্ক কারনে এবং প্রেমিকের মা ও বোনসহ তার চাচা ক্ষিপ্ত হয়ে শান্তা আক্তারকে বেদম পিটিয়ে আহত করলে সে মনের ক্ষোভে শনিবার ভোরে আত্মহত্যা করে। প্রেমিক নাদিম ও তার আত্মীয় স্বজনরা পিয়ন সিয়ামকে মামলার ভয় দেখালে সেও রোববার সকালে ভাড়াটিয়া ঘরে লোহার এঙ্গেলের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। আমরা লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করেছি। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ রির্পোট লেখা পর্যন্ত ২৪ ঘন্টার ব্যবধানে প্রেমিকা শান্তা ও পিয়ন সিয়ামের আত্মহত্যার ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম