Thu, 20 Sep, 2018
 
logo
 

সোনারগাঁয়ে মামলা করে বিপাকে বাদী

সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বুরুমদী গ্রামের এক ব্যবসায়ী থানায় মামলা করে বিপাকে পরেছেন।

মামলার আসামীরা বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে। মামলা তুলে না নিলে সে ও তার পরিবারের সদস্যদের প্রাণে মেরে ফেলার জন্য হুমকি প্রদান করা হচ্ছে। এ বিষয়ে রবিবার দুপুরে জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডারেয়ী করেছেন মামলার বাদী।

 

থানায় ডাইরীতে উল্লেখ করা হয়েছে, উপজেলা জামপুর ইউনিয়নের বুরুমদী গ্রামের আবু হোসেন খান এর সঙ্গে একই গ্রামের ইমতিয়াজ আহম্মেদ নিরব এর দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত ০৯ মার্চ দু’জনের মধ্যে বাকবিতন্ডতা হয়। এর জের ধরে ইমতিয়াজ আহাম্মেদ নিরব, রিয়াদ মোল্লা, সফিকুল ইসলাম, সেলিম মিয়া, সজিব মিয়া, আবুল হোসেন, কবির মিয়ার নেতৃত্বে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে আবুল হোসেন খান এর চাচাতে ভাই রুমান মিয়া, বোন সফুরা খানম, ছোট ভাই সফিকুল ইসলামকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এ সময় তাদের বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালায় তারা। ঘটনার পরের দিন আবু হোসেন খান বাদী হয়ে ইমতিয়াজ আহম্মেদ নিরবকে প্রধান আসামী করে আট জনের নামে থানায় একটি মামলা দায়ের করা হয়।

মামলার বাদী আবুল হোসেন খান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী ইমতিয়াজ আহাম্মেদ নিরব, রিয়াদ মোল্লা, সফিকুল ইসলাম, সেলিম মিয়া, সজিব মিয়া, আবুল হোসেন, কবির মিয়া আমাদের আত্মীয়দের পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়ে প্রায় এক লক্ষ টাকার ক্ষতি সাধন করে। এ বিষয়ে থানায় মামলার করলে আসামীরা আমি ও আমার পরিবারের সদস্যদের প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরী করেছি।

 

এ বিষয়ে জানতে চাইলে ইমতিয়াজ আহাম্মেদ নিরব, রিয়াদ মোল্লা বলেন, আমাদের সাথে আবু হোসেন খানের সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি বসে মিমাংসা করা হবে।

 

সোনারগাঁ থানার ওসি মোর্শেদ আলম বলেন, মামলার আসামীরা বাদীকে হুমকি প্রদান করলে তাদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম