Tue, 24 Apr, 2018
 
logo
 

যৌতুকের দাবীতে স্ত্রীর উপর নির্যাতন

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: দাবীকৃত যৌতুকের টাকা না পেয়ে ইট দিয়ে স্ত্রীর শরীর পাষন্ড স্বামী থেঁতলে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার(১৮ মার্চ) সকালে উপজেলার গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকায় ঘটে এ ঘটনা। দুপুরে পুলিশ অভিযান চালিয়ে পাষন্ড স্বামীকে গ্রেপ্তার করেছে।

 

নির্যাতিতা বিউটি বেগমের দেওয়া অভিযোগ থেকে জানা গেছে, গত ১৬ বছর আগে চাঁদপুর জেলার হাইমচর থানার পাড়া বগুড়া এলাকার রশিদ দেওয়ানের মেয়ে বিউটি আক্তারের সঙ্গে রূপগঞ্জের গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকার কাশেম আলীর ছেলে ছিদ্দিক মিয়ার বিয়ে হয়। তার সংসারে বর্তমানে সিনথিয়া আক্তার (১৩) ও রায়হান মিয়া (১১) নামে দু’সন্তান রয়েছে।

 

গত ৮ বছর আগে বিউটি আক্তার চাকুরীর উদ্দেশ্যে মরিশাস চলে যান। সেখানে উপার্জিত টাকা তিনি তার স্বামী ছিদ্দিক মিয়ার অ্যাকাউন্টে পাঠান। গত ৫ বছর আগে দেশে ফিরে আসেন। এসময় তাদের সংসার ভালমতো চলছিলো। গত এক সপ্তাহ ধরে যৌতুকের টাকার জন্য চাপ প্রয়োগ করে স্বামী।

রোববার সকালে ফের যৌতুকের টাকা দাবী করে। এতে অস্বীকার করিলে বিউটি আক্তারকে তার স্বামী ইট দিয়ে শরীরের বিভিন্ন জায়গা থেঁতলে দেয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম